kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

শাঁখা-সিঁদুরে সেজে যশের সঙ্গে মন্দিরে নুসরাত!

অনলাইন ডেস্ক   

১৩ জানুয়ারি, ২০২১ ১৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



শাঁখা-সিঁদুরে সেজে যশের সঙ্গে মন্দিরে নুসরাত!

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাত জাহানের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে হইচই পড়ে গিয়েছে। নিখিলের সঙ্গে যে নুসরতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে, তা নিয়েও চলছে আলোচনা। নুসরাত-যশের চর্চিত প্রেম কাহিনি যখন ডানা মেলেছে, সেই সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিও।

ভিডিওতে ভারতের দক্ষিণেশ্বর কালী মন্দিরে পাওয়া গেল ‘যশরত’কে। শাঁখা-সিঁদুর, আর সবুজ-গোলাপি ভারি সিল্কের শাড়িতে সেজেছেন নুসরাত। যশ-নুসরাতের সঙ্গে হাজির হয়েছিলেন তৃণমূল নেতা মদন মিত্রও। যশ-নুসরাত দুজনের মুখই ঢাকা রয়েছে মাস্কে। মন্দির প্রাঙ্গনেই মদন মিত্রর সঙ্গে আলাপচারিতায় মগ্ন অবস্থায় পাওয়া গেল দুজনকে। 

যশ দাশগুপ্তের এক ফ্যান ক্লাবের পক্ষে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল গত ১৬ ডিসেম্বর। ক্যাপশন লেখা রয়েছে ভিডিওটি আগের দিনের, অর্থাৎ ১৫ ডিসেম্বরের। সুতরাং যশের সঙ্গে রাজস্থানে ঘুরতে যাওয়ার আগেই দক্ষিণেশ্বরে পৌঁছেছিলেন যশ-নুসরাত। তবে ঠিক কারণে ছিল মন্দির দর্শন, তা স্পষ্ট নয়। ভিডিওর সাউন্ড বন্ধ রয়েছে, তাই কী কথা হচ্ছে তিনজনের তা জানাও সম্ভব নয়। 

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসকে নুসরাত জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন।

অন্যদিকে পতি-পত্নীর মাঝে ঢুকে পড়বার অভিযোগ যাঁর নামে, সেই যশ দাশগুপ্ত জানিয়েছেন, 'প্রতি বছরই তিনি রোড ট্রিপে বের হন এবং এই বছর রাজস্থানে গিয়েছিলেন। যে কেউ সেখানে যেতে পারে, তাই না? আর নুসরাতের বিয়ে নিয়ে বলব- এই বিষয়ে আমার কোনো ধারণা নেই, ওটা ওঁর ব্যক্তিগত জীবন। দয়া করে নির্দিষ্ট মানুষকে প্রশ্ন করুন।’

সূত্র: হিন্দুস্তান টাইমস।

View this post on Instagram

A post shared by 🖤🖤𝖄𝖆𝖘𝖍 𝕯𝖆𝖘𝖌𝖚𝖕𝖙𝖆 𝕷𝖔𝖛𝖊𝖗 🖤🖤 (@yashiaans_are_always_special_)

মন্তব্য



সাতদিনের সেরা