kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

গোপনে আজমিরে নুসরাত-যশ, টালিগঞ্জজুড়ে হইচই!

অনলাইন ডেস্ক   

৬ জানুয়ারি, ২০২১ ১৭:০৩ | পড়া যাবে ২ মিনিটে



গোপনে আজমিরে নুসরাত-যশ, টালিগঞ্জজুড়ে হইচই!

বেশ কয়েকমাস থেকেই স্বামীর সঙ্গে নুসরাতের কোনো পোস্ট ইনস্টাগ্রামে নেই। গত ১৯ জুন শেষবার তিনি স্বামী নিখিল জৈনর সঙ্গে একটি ছবিটি পোস্ট করেছিলেন। এরপর কেবলমাত্র দুর্গাপূজার সময় তাদের একসঙ্গেই দেখা গিয়েছিল। জিনিউজের মতে, অনেকেই দাবি করছেন, স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না কলকাতার নায়িকা নুসরাত জাহানের।

সেই সম্পর্ক ভালো না যাওয়ার কারণ হিসেবে গুঞ্জন রটেছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের পরকীয়া।

কলকাতার শোবিজপাড়ায় জোর গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির শুটিংয়ের সময়ই বন্ধুত্ব তৈরি হয়েছে নুসরাত-যশের। তাদের সেই বন্ধুত্ব নাকি ক্রমেই গভীরতর হচ্ছে। এই দুই তারকার মাখোমাখো সম্পর্কটা অনেকেরই চোখে লেগেছে। বিষয়টি নজরে এসেছে নুসরাতের স্বামী নিখিলেরও। সেসব নিয়ে এই ছবির সাকসেস পার্টিতে স্বামীর সঙ্গে মনকষাকষি হয়েছিল নুসরাতের।

টলিপাড়ায় আরও আলোচনা, যশের সঙ্গে গোপন সম্পর্কে মেতেছেন নুসরাত। সেই জেরে যেকোনো মুহূর্তে ভেঙে যেতে পারে অভিনেত্রীর সংসার। স্বামী নিখিলের সঙ্গে নাকি ক্রমেই দূরত্ব বাড়ছে তার! আর কাছে আসছেন অভিনেতা যশ।

আজকাল তাদেরকে সবখানেই একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি দুজন ঘুরতে গিয়েছেন রাজস্থানে। আজমির শরীফেও দুজনকে একসঙ্গে দেখা গেছে। সেখানে ঘনিষ্ঠভাবেই দুজন ছবি ও ভিডিওতে ধরা দিয়েছেন। ভারতের গণমাধ্যম জি নিউজ দুজনের অবস্থান স্পষ্ট করেছেন।

নুসরাত ও যশের ইনস্টাগ্রাম পেজে ঢুঁ মারতেই তাঁদের রাজস্থান ভ্রমণের ইঙ্গিতই মিলল। সাংসদ, অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট থেকে স্পষ্ট হয়ে যায় তিনি রাজস্থানে গিয়েছেন। যশের ইনস্টা পোস্ট থেকেও বেশ বোঝা যাচ্ছে তিনিও কোন মরুশহরেই ছুটি কাটাচ্ছেন। তবে সেটা রাজস্থান কিনা তা কোথাও স্পষ্ট করেননি অভিনেতা।

মন্তব্য



সাতদিনের সেরা