kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

এক সিরিয়াল কিলারের গল্প 'হায়দার'

অনলাইন ডেস্ক   

৬ জানুয়ারি, ২০২১ ১৫:০২ | পড়া যাবে ২ মিনিটে



এক সিরিয়াল কিলারের গল্প 'হায়দার'

ওয়েব ফিল্ম 'হায়দার।' গুণী অভিনেতা আশীষ খন্দকার ফের অনবদ্য হয়ে ধরা দিতে চলেছেন নতুন এই ওয়েব ফিল্মে। একজন সিরিয়াল কিলার কয়েক মাস পর পর শহরে কিছু মানুষকে মেরে শুধু একটা ডেট (১৭ এপ্রিল) লেখে রাস্তায়, অথবা খালে নর্দমায় ফেলে চলে যায়। এক রহস্যজনক বিষয়ের অবতারণা ঘটে শহরে। আর এতে তোলপাড় শুরু হয় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভ্যন্তরে। কে এই ব্যক্তি?

কয়েক বছর যাবৎ শহরের গোয়েন্দা টিম অনেক চেষ্টা করে বারবারই ব্যর্থ হয়। এই ব্যর্থতা প্রশাসনকে দারুণ বেকায়দায় ফেলে। অন্ধকারে দিকভ্রান্ত জাহাজের মতো যখন চৌকস গোয়েন্দা কর্মকর্তারা ভখনই মেহেরাব নামে এক পুলিশ অফিসার এই তদন্ত দায়িত্ব পান। তরুণ এই পুলিশ অফিসার সেই অন্ধকারকে ক্রমশ আলোকচ্ছটায় পূর্ণ করেন। কিনারা করেন '১৭ এপ্রিল' রহস্যের। বেরিয়ে আসেন সেই কিলার। কিন্তু তারপরে... আগামী ১৪ এপ্রিল সম্পূর্ণ রহস্যের উন্মোচন ঘটবে বলে কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন এর নির্মাতা রুবেল আনুশ।

আশীষ খন্দকার ছাড়াও এতে অভিনয় করেছেন রুকাইয়া জাহান চমক, মনিরা মিঠু, লুৎফুর রহমান জর্জ, মামুন, রওনক জাহান রাকা, ইকবাল, সেতু, বাপ্পি, আনোয়ার এবং প্রমুখ।

ঢাকার আশপাশের পরিচিত লোকেশনের বাইরে গিয়ে হায়দারের শুটিং করা হয়েছে। ব্রাক্ষণবাড়িয়া জেলার খেওয়াই, আখাউড়া, আশুগঞ্জ ও কেরানীগঞ্জের বিভিন্ন লোকেশনে এই ওয়েব ফিল্মের শুটিং সম্পন্ন হয়েছে। এর রচনা ও চিত্রনাট্যও রুবেল আনুশের।

মন্তব্য



সাতদিনের সেরা