kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

রাখিকে পাত্রপক্ষরা চরিত্রহীন মনে করত, বিয়ে ভেঙে যেত

অনলাইন ডেস্ক   

১ জানুয়ারি, ২০২১ ১৬:২৯ | পড়া যাবে ২ মিনিটে



রাখিকে পাত্রপক্ষরা চরিত্রহীন মনে করত, বিয়ে ভেঙে যেত

প্রায় দিনই ছোটখাটো পোশাকে, খোলামেলা বেশে দেখা যায় বলিউড আইটেম গার্ল রাখি সাওয়ান্তকে। তবে বর্তমানে তিনি যেভাবে জীবনযাপন করেন, তার ছোটবেলাটা একেবারেই তেমন কাটেনি। অত্যন্ত রক্ষণশীল পরিবারে বড় হয়েছেন। ছিল বহু বিধি-নিষেধ। সম্প্রতি বিগ বস-১৪-এ রাহুল বৈদ্যের সঙ্গে কথোপকথনে রাখি সাওয়ান্ত জানান রক্ষণশীল পরিবারে কাটানো ছোটবেলার সেই কঠিন দিনগুলোর কথা। 

রাখি সাওয়ান্ত বলেন, আমাদের ব্যালকনিতে দাঁড়ানোর অনুমতি পর্যন্ত দেওয়া হতো না। বাড়ির মেয়েদের আই ব্রো, ওয়াক্সিং করার অনুমতি ছিল না। আমি এখনো বুঝতে পারি না, ওনারা কী ধরনের পুরুষ ছিলেন।

শরীরে থাকা সেলাইয়ের দাগ দেখিয়ে রাখি বলেন, দেখো কিভাবে আমার মামা আমায় মেরেছিলেন, যদিও তিনি এখন আর জীবিত নেই। এ বিষয়ে তার মায়ের মতামত কী ছিল? 

এই প্রশ্নে রাখি জানান, বাড়িতে মহিলাদের কথা বলাই যখন মানা ছিল, তখন উনি কী বলতে পারেন? যদিও এখন এই বিষয়গুলো এখন বদলে গিয়েছে। কথা বলতে বলতে আবেগতাড়িত হয়ে পড়েন রাখি। 

বলেন, আমার অনেক বিয়ের প্রস্তাব এসেছিল, তবে সেসব প্রস্তাবই ফেরত চলে যায়, যখন তারা জানেন আমি বলিউড ড্যান্সার। বলিউডে কাজ করে শুনলেই লোকে ধরে নেয়, তাহলে ও চরিত্রহীন। বলিউডে কাজ করায় কী ভুল আছে? আর ড্যান্সার হওয়াতেই বা কী ক্ষতি?

সম্প্রতি বিগ বসের প্রমোয় দেখা যায়, রাহুল মহাজন তাঁর ক্যাপ্টেন হওয়ার জন্য যখন নির্দিষ্ট কাজ শেষ করতে গেলে, রাখি তাঁর ধুতি খুলে দেন। বলতে থাকেন, 'আমি কাউকে ক্যাপ্টেন হতে দেব না।' সে সময় রাখির এমন কাণ্ডকারখানার প্রতিবাদ করেছিলেন রাহুল বৈদ্য, অভিনব শুক্লা, বিকাশ গুপ্ত ও আলি গোনিরা।

মন্তব্য



সাতদিনের সেরা