kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

কার দিকে সাবিলার এই গভীর চাহনি?

অনলাইন ডেস্ক   

২৯ ডিসেম্বর, ২০২০ ১৬:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



কার দিকে সাবিলার এই গভীর চাহনি?

সাবিলা নূর। এই সময়ের সম্ভাবনাময় অভিনেত্রী। ছোট পর্দা যে কজনের দখলে থাকে তাদের মধ্যে সাবিলা নূর অন্যতম। আলোচনা-সমালোচনাকে কখনোই পাত্তা দিতে চান না যে ক'জন হাতেগোণা শিল্পী তাদের মধ্যেও রয়েছে সাবিলা নূর।

অভিনয় আর সংসার নিয়েই সাবিলা নূরের জগত। এরমাঝেই অবাক চোখে তাকালেন। কার দিকে কেন তাকালেন বোঝা গেল না। যে চাহনি দিয়েছেন তাতে রহস্য রয়েছে। সেই রহস্য ভেদ করা কার কর্ম, এমন লোক সন্ধান করতে হবে তাহলে। অর্থাৎসাবিলার চাহনি রহস্যই থেকে যাচ্ছে।

সোমবার সাবিলা নূর সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। নীলশাড়িতে হলুদ ব্লাউজ। ব্লাউজের মাঝখানে নকশা করে উনুক্ত করা হয়েছে। ঘুরে তাকিয়েছেন কোনো একদিকে। চোখে মোহময়ী অথচ গভীর দৃষ্টি। এই দৃষ্টীর আড়ালে কী রয়েছে? সাবিলা লিখেছেন, 'অবাক চোখে চেয়ে রই' অথচ অবাক আর বিস্ময়ের মাঝেও অনেকেই হয়তো এই চাহনিতে অনেক গভীর মর্ম খুঁজে পাবেন।

বাস্তব জীবনে অবশ্য সাবিলা নূরের গভীর দৃষ্টি পড়েছে নেহালের ওপর। মানে তাঁর স্বামীর নাম নেহাল। যিনি সাবিলার সকল দৃষ্টি নিজের দিকে কেড়ে নিয়েছেন। গত বছরের ২৫ অক্টোবঅর ঢাকায় নেহালের সঙ্গে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।  

সাবিলা নূর এই মুহূর্তে অভিনয় নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। নিজের অভিনয়ের অভিব্যক্তি পালটে ফেলেছেন। প্লেটোনিক ভালোবাসার নায়িকা হিসেবে নিজেকে মানিয়ে নিয়েছিলেন। এখন দেখা যাচ্ছে এলাকার মাস্তান চরিত্রে। 

 ‘এক্সচেঞ্জ’ নামের একটি নাটকে রীতিমতো অপূর্বকে উত্ত্যক্ত করছেন। এই নাটোকে মেয়েরা উত্ত্যক্ত করছে ছেলেদের। বিয়ের জন্য ছেলেকে বাসায় দেখতে আসছে মেয়েপক্ষ! আবার ছেলেরা ম্যানেজ করছে সংসার, স্ত্রীরা করছে অফিস। এমন উল্টোধর্মী নাটকেও সাবিলা স্বাভাবিকভাবেই নিজেকে খাপ খাইয়ে নিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা