kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

মিশু সাব্বির-শাম্মা একত্রে ৪২০৪৮০০ মিনিট

অনলাইন ডেস্ক   

২৭ ডিসেম্বর, ২০২০ ১৩:৫০ | পড়া যাবে ১ মিনিটে



মিশু সাব্বির-শাম্মা একত্রে ৪২০৪৮০০ মিনিট

একসঙ্গে ৪২০৪৮০০ মিনিট। দিন হিসেবে সেটা ২ হাজার ৯২০ দিন, আর বছর হিসেবে ৮ বছর। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বিরের আজ অষ্টম বিবাহবার্ষিকী।  ২০১৩ সালের এই দিনে পাত্রী শাম্মার সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছিলেন। তারপর দীর্ঘ চড়াই-উতরাই পেরিয়ে এতটা পথ এসেছেন।  ২৭ ডিসেম্বর ২০১৩ সালে রাজধানী ধানমণ্ডির একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ৩ জানুয়ারি ধানমণ্ডির এক কমিউনিটি সেন্টারে বউভাত অনুষ্ঠান হয়।

সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, অভিনেত্রী তিশা, বিন্দু, নওশীন, ভাবনা, অর্পণা, মেহজাবিন, অভিনেতা আরেফিন শুভ, নাঈম, সংগীতশিল্পী এলিটা, নির্মাতা আদনান আল রাজীব, আশফাক নিপুণসহ আরো অনেকেই। 

বিবাহবার্ষিকীর এই দিনে স্ত্রীর সঙ্গে বেশ কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন মিশু সাব্বির। সেখানে লিখেছেন শুধু কয়েকটি সংখ্যা-৪২০৪৮০০। এই সংখ্যাটি তাদের একত্রে থাকার একক।

টেলিভিশন নাটকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান মিশু সাব্বির। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি বড় বাজেটের চলচ্চিত্র লাল টিপ (২০১২) এই প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন সাব্বির। বর্তমানে তিনি জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট-তে অভিনয় করে বেশ জনপ্রিয়তা উপভোগ করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা