kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

আ. লীগের সংস্কৃতিবিষয়ক উপকমিটিতে তারকার ছড়াছড়ি

অনলাইন ডেস্ক   

২৫ ডিসেম্বর, ২০২০ ১১:২২ | পড়া যাবে ২ মিনিটে



আ. লীগের সংস্কৃতিবিষয়ক উপকমিটিতে তারকার ছড়াছড়ি

আ.লীগের সংস্কৃতি বিষয়ক উপ-কমিটিতে ঠাঁই পাওয়া তারকাদের কয়েকজন। ফাইল ছবি

২০১৯-২০২১ মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপকমিটি গঠিত হয়েছে। সাবেক ছাত্রলীগ নেতাসহ দেশের সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিত্বদের প্রাধান্য দিয়ে এই উপকমিটি গঠন করা হয়েছে। যেখানে দলের উপদেষ্টা পরিষদের সদস্য নাট্যব্যক্তিত্ব আতাউর রহমানকে চেয়ারম্যান এবং সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলকে সদস্যসচিব করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ৪৫ সদস্যের এই উপকমিটির অনুমোদন দেন। এর পরই এই উপকমিটি প্রকাশ করা হয়।

কমিটির সদস্যরা হচ্ছেন- 

সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু, সাবেক প্রতিমন্ত্রী ও সাবেক সংসদ সদস্য তারানা হালিম, সাবেক যুবলীগ নেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব চয়ন ইসলাম, মাছরাঙা টেলিভিশনের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী পিন্টু, দৈনিক সংবাদ সম্পাদক আলতামাস কবির মিশু, অভিনেতা আজিজুল হাকিম, ফেরদৌস আহমেদ, জায়েদ খান, হারুনুর রশিদ, এহসানুল হক মিনু, সংগীতশিল্পী রফিকুল আলম, শুভ্র দেব, মহিউজ্জামান চৌধুরী ময়না, পুলিশের সাবেক ডিআইজি মোজাম্মেল হক, তাহসিন আজিম সিজান, সাংবাদিক অনিমেষ চক্রবর্তী, মুহম্মদ আসিফ ইকবাল, পদ্মাবতী দেবী, তৃণা মজুমদার, আবু তালহা, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফা সুজন, সুব্রত চন্দ, নুরুল আলম পাঠান মিলন, মুস্তাফিজুর রহমান মোস্তাক, আশিকুর রহমান রন, সৌমেন চন্দ্র বসু, সাইফুল আজম বাসার, সঞ্জীব দাস অপু, আসলাম হোসেন, আনজাম মাসুদ, সাঈদ বাবু, ড. শাহাদাত হোসেন নিপু, তাহেরুল হাসান শিবলী, জয়ন্ত আচার্য, ফাহাদ ইউসুফ হোসেন প্রমিত, মোশারফ হোসেন, গোলাম বাকী চৌধুরী, ফাতেমা তুজ জোহরা চৌধুরী রুশী, জাহেদুর রহমান সোহেল, অধ্যাপক মোহাম্মদ আলী রানা এবং প্রকৌশলী রতন দত্ত।

মন্তব্য



সাতদিনের সেরা