kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

সৃজিতের নতুন ছবিতে কোনো নামি তারকা নেই!

অনলাইন ডেস্ক   

১৫ ডিসেম্বর, ২০২০ ০৮:০১ | পড়া যাবে ২ মিনিটে



সৃজিতের নতুন ছবিতে কোনো নামি তারকা নেই!

ভারতীয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার স্বামী ও ভারতের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের ছবির জন্য মুখিয়ে থাকেন উভয় বাংলার দর্শকরা। বড়দিনে তাঁর পরিচালিত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা হচ্ছে না। সৃজিতের আগামী বাংলা ছবি কী, তা নিয়ে কৌতূহল রয়েছে। ক্যামেলিয়া প্রডাকশনসের প্রযোজনায় একটি রোম্যান্টিক কমেডি পরিচালনা করবেন তিনি। এসভিএফের ব্যানারেই অধিকাংশ ছবি করে এসেছেন সৃজিত। সে ক্ষেত্রে এসভিএফের সঙ্গে তাঁর দূরত্ব নিয়েও ইন্ডাস্ট্রিতে নানা কথা ঘুরছে।

সৃজিতের নতুন ছবিতে কোনো নামি তারকা নেই। মুখ্য চরিত্রদের অনেকেই প্রথমবার কাজ করবেন পরিচালকের সঙ্গে। রয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়, লাবণী সরকার, গৌরব চট্টোপাধ্যায় প্রমুখ। এঁদের সঙ্গে পরিচালকের মহড়া-শুট হয়েছে বলেও জানা গেছে। তবে গোপনীয়তার স্বার্থে কাউকে চিত্রনাট্য দেওয়া হয়নি।

ছবির গল্প উত্তমকুমারকে কেন্দ্র করে আবর্তিত হবে, তবে এটি বায়োপিক নয়। এক ব্যক্তির জীবনের কয়েকটি ঘটনার সঙ্গে উত্তম কুমার অভিনীত কয়েকটি ছবির সিকোয়েন্স মিলে যায়। সৃজিত এ বিষয়ে মন্তব্য করতে চাননি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, উত্তম কুমার অভিনীত বেশ কয়েকটি ছবির দৃশ্যের স্বত্ব কিনেছেন প্রযোজক। ফেব্রুয়ারিতে ছবিটি ফ্লোরে যাওয়ার কথা।

মন্তব্য



সাতদিনের সেরা