kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

বিয়ে হয়ে গেল অপর্ণার

অনলাইন ডেস্ক   

১১ ডিসেম্বর, ২০২০ ১১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ে হয়ে গেল অপর্ণার

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপর্ণা ঘোষের বিয়ে হয়ে গেল। ১০ ডিসেম্বর দিনগত রাত সাড়ে ৯টার দিকে সনাতন ধর্মীয় রীতি অনুসারে চট্টগ্রামে এই বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

এর মধ্য দিয়ে দীর্ঘদিনের বন্ধু সাতরাজিৎ দত্তকে বিয়ে করলেন অপর্ণা। এর আগে চট্টগ্রামে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে  আশীর্বাদ অনুষ্ঠান সেরেছেন তাঁরা। অপর্ণা ঘোষের বর পেশায় আইটি ইঞ্জিনিয়ার। তিনি থাকেন জাপানে।

গত ৭ ডিসেম্বর বিয়েপূর্ব আশীর্বাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে বর-কনের পরিবারের সদস্যদের পাশাপাশি মিডিয়ার অনেকেই উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে অপর্ণা বলেন, 'আমাদের পছন্দের হলেও পারিবারিক সিদ্ধান্তেই বিয়ে করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।' বিয়ের কারণে কিছুদিন অভিনয় থেকে দূরে থাকবেন বলে জানিয়েছেন তিনি। তবে অসমাপ্ত ছবির কাজ শুরু হলে শিডিউল সমন্বয়ে সেগুলো শেষ করবেন।

২০০৬ সালে ‘লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতা’র মাধ্যমে মিডিয়ায় পা রাখেন চট্টগ্রামের রাঙামাটির মেয়ে অপর্ণা ঘোষ। সেরা পাঁচে জায়গা নিয়ে সন্তুষ্ট থাকেন। কিন্তু অভিনয়ে এগিয়ে যান অনেকের চেয়ে।

এদিকে বর্তমানে একক ও ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন এ অভিনেত্রী। ছবিতেও দেখা যায় তাঁকে। সর্বশেষ হোসনে মোবারক রুমির পরিচালনায় সরকারি অনুদানে নির্মিত ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত অন্যতম ছবির মধ্যে রয়েছে ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ ছবির জন্য সেরা পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এ অভিনেত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা