kalerkantho

শুক্রবার । ৮ মাঘ ১৪২৭। ২২ জানুয়ারি ২০২১। ৮ জমাদিউস সানি ১৪৪২

করোনায় আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর

অনলাইন ডেস্ক   

৬ ডিসেম্বর, ২০২০ ০৭:০৭ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর

করোনাভাইরাস বলিউডে আবার থাবা বসিয়েছে। এবার কভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান ও অভিনেত্রী নীতু কাপুর। 

রাজ মেহেতা পরিচালিত ‘যুগ যুগ জিও’ ছবির শুটিং চলছিল। বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর, নীতু কাপুরদের নিয়ে চণ্ডীগড়ে শুটিং করছিলেন। সেই সময় এই ছবির কিছু অভিনেতা করোনায় আক্রান্ত হয়েছেন। খবর অনুযায়ী, বরুণ ধাওয়ান, নীতু কাপুর আর রাজ মেহেতা করোনায় আক্রান্ত হন। প্রথমে শোনা যায়, অনিল কাপুরের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে পরে নিশ্চিত করে জানা গেছে, ওটা ভুয়া খবর। করোনা হয়নি অনিল কাপুরের। তাই তিনি মুম্বাইয়ে ফিরে গেছেন।

হিন্দুস্তান টাইমসের খবের বলা হেয়েছ,  আপতত বন্ধ করে দেওয়া হয়েছে ছবির শুটিং। ছবির তিন কলাকুশলী করোনা মুক্ত হওয়ার পর নির্দিষ্ট সময় কোয়ারেন্টাইনে থাকার পরই ফের একবার ‘যুগ যুগ জিও’র শুটিং শুরু হবে বলে খবর। যদিও বরুণ-নীতু এবং পরিচালক রাজ মেহতার করোনায় আক্রান্ত হওয়ার বিষয় নিয়ে এখনো কোনো রকম আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হয়নি টিম যুগ যুগ জিওর তরফে। 

এই ছবির সঙ্গে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন নিতু। ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে করণ জোহরের ধর্মা প্রডাকশন।

গত ১৬ নভেম্বর থেকেই শুরু হয়েছিল যুগ যুগ জিওর শুটিং।  নিয়মিত অন্তরালে করোনা পরীক্ষাও চলছিল সেটে, সেই ঝলক উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে শুক্রবার আচমকাই এলো দুঃসংবাদ। 

এদিকে ক্রিসমাসে মুক্তির অপেক্ষায় রয়েছে বরুণের কুলি নাম্বার ১। ছবির প্রমোশনও শুরু করেছিলেন বরুণ, তবে এর মাঝেই এলো বরুণের কভিড আক্রান্ত হওয়ার খবর।

মন্তব্য



সাতদিনের সেরা