kalerkantho

মঙ্গলবার । ১২ মাঘ ১৪২৭। ২৬ জানুয়ারি ২০২১। ১২ জমাদিউস সানি ১৪৪২

ইফতেখার চৌধুরীর ছবিতে কায়েস আরজু

অনলাইন ডেস্ক   

৪ ডিসেম্বর, ২০২০ ১৬:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ইফতেখার চৌধুরীর ছবিতে কায়েস আরজু

ইফতেখার চৌধুরীর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়ক কায়েস আরজু। ছবির নাম মুক্তি। নতুন এই ছবিতে কায়েস আরজুর বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন রাজ রীপা। বৃহস্পতিবার রাতে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে কালেরর কণ্ঠকে জানালেন আরজু নিজেই।

মুক্তি চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন গুঞ্জন রহমান। সংগীত আয়োজন করছেন আহমেদ হুমায়ূন। ঢাকার বাইরে জানুয়ারির ৫ তারিখ থেকে ছবির শুটিং শুরু হবে।

কায়েস আরজু কালের কণ্ঠকে বলেন, গতকাল (বৃহস্পতিবার) রাতে মুক্তি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। আমার বিপরীতে রাজ রীপা রয়েছেন। ইফতেখার চৌধুরীর মতো একজন নামী নির্মাতার ছবিতে কাজ করছি এটা দারুণ একটি ঘটনা আমার জন্য। আগামী জানুয়ারির শুরুতেই ঢাকার বাইরে ছবিটির শুটিং শুরু হবে।

তি৮নি বলেন, এটি পুরোপুরি অ্যাকশনধর্মী একটি চলচ্চিত্র। রোমান্টিসিজমকে অতিক্রমকে অ্যাকশন প্রকট হয়ে উঠবে। অ্যাকশন নির্ভর এই ছবিতে কাজের জন্য আমাকে বেশকিছু প্রস্তুতি নিতে হচ্ছে। সেভাবেই এগোচ্ছি। ভক্তদের নিকট দোয়া প্রার্থনা করছি।

২০০৭ সালে কায়েস আরজু 'তুমি আছো হৃদয়ে' চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এতে তার বিপরীতে মুক্তি অভিনয় করেন। চলচ্চিত্রে অভিনয়ের পূর্বে কায়েস আরজু চট্টগ্রামে গ্রুপ থিয়েটারে কাজ করতেন। ঢাকায় আসার পর তিনি বিজ্ঞাপন ও নাটকে কাজ করতে শুরু করেন।

মন্তব্য



সাতদিনের সেরা