kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

সি প্লেনে সমুদ্রের মাঝে নামলেন হিনা খান

অনলাইন ডেস্ক   

৪ ডিসেম্বর, ২০২০ ১৩:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



সি প্লেনে সমুদ্রের মাঝে নামলেন হিনা খান

ভারতের তারকাদের অন্যতম পছন্দের ছুটি কাটানোর জায়গা মালদ্বীপ। সম্প্রতি প্রেমিক রকি জয়েসওয়ালের সঙ্গে ছুটি কাটাতে এখানেই গিয়েছেন টেলিভিশন ও বলিউড অভিনেত্রী হিনা খান। সেখানে ছুটি কাটানোর বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল-এ তিনি পোষ্টও করেছেন। সেই ছবিতে বেশ বৈচিত্রময় চেহারেতি ধরা পরেছেন বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী। ট্রান্স মালদিভিয়ানের একটি সি প্লেনে করে সমুদ্রের মাঝেও নামতে দেখা যায় তাকে। 

বরাবরই নিজের স্টাইল স্টেটমেন্ট দিয়ে ভক্তদের নজর কেড়েছেন হিনা। এবারও তাতে কোনও ভাটা পড়েনি। তার পোষ্ট করা ছবিগুলি ইতিমধ্যেই উত্তাপ ছড়িয়েছে নেট দুনিয়ায়। তার মধ্যে একটি ছবিতে পিঙ্ক রঙের সুইমস্যুট পরে সমুদ্রের পাড়ে পোজ দিয়ে সমস্ত স্পটলাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন হিনা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by HK (@realhinakhan)

 

এছাড়াও সমুদ্রতীরে বেড়ানোর আরও বেশ কিছু ছবিও পোষ্ট করেছেন তিনি। এই সমস্ত ছবিতে তার স্টাইল স্টেমেন্ট নিয়ে প্রশংসায় পঞ্চমুখ তার ভক্তরা। মুম্বাইয়ের টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত নাম হিনা খান। 

সম্প্রতি বেশ কয়েকটি বলিউড সিনেমাতেও দেখা গেছে তাকে। যার মধ্যে রয়েছে হ্যাকেড। এছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মেও নিজের ছাপ ফেলতে শুরু করেছেন তিনি। কাজ করেছেন ড্যামেজ ২, আনলকডঃ দ্য হন্টেড অ্যাপ-এর মত কিছু সিনেমায়। সম্প্রতি মুক্তি পেয়েছে তার মিউজিক ভিডিও ‘হামকো তুম মিল গয়ে’।

View this post on Instagram

A post shared by HK (@realhinakhan)

মন্তব্য



সাতদিনের সেরা