kalerkantho

বুধবার । ১৩ মাঘ ১৪২৭। ২৭ জানুয়ারি ২০২১। ১৩ জমাদিউস সানি ১৪৪২

সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সুশান্তকে

অনলাইন ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২০ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সুশান্তকে

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্ত করতে গিয়ে জড়িয়ে পড়ে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীর নাম। এ বছরের জুন মাস থেকে এখন পর্যন্ত এই দুজনকে নিয়ে বেশি আলোচনা ছিল ভারতজুড়ে। এর প্রমাণ মিলল ‘ইয়াহু’র তালিকায়।

জনপ্রিয় সার্চ ইঞ্জিন 'ইয়াহু' জানিয়েছে, ২০২০ সালে গুগলে কাদের খোঁজা হয়েছে সবচেয়ে বেশি। এ বছর পুরুষ তারকাদের ভেতর যার নাম ইয়াহুতে সবচেয়ে বেশিবার লেখা হয়েছে, তিনি সুশান্ত সিং রাজপুত। আর নারী তারকাদের ভেতর উঠে এসেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম।

সুশান্তের পর দেশটির রাজনৈতিক নেতা ও অন্যান্য অভিনেতার নাম রয়েছে। তাঁদের মধ্যে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, সালমান খান, ইরফান খান, ঋষি কাপুর, সোনু সুদ, অনুরাগ কাশ্যপ ও অল্লু অর্জুন অন্যতম।

অন্যদিকে রিয়ার পর যে যে নারীর নাম রয়েছে, তারা হলেন—কঙ্গনা রানাউত, দীপিকা পাড়ুকোন, সানি লিওনি, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, নেহা কক্কর, কনিকা কাপুর, কারিনা কাপুর খান ও সারা আলী খান।

সুশান্তের মৃত্যুর সঙ্গে যার নাম সবচেয়ে বেশি খোঁজা হয়েছে, তিনি হলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর বেশ কয়েক মাস ধরে প্রতিদিন একাধিক খবর হয়ে আলোচনায় ছিলেন রিয়া। গাঁজা সেবনের জন্য ভাইসহ গ্রেপ্তার হয়ে জেলও খেটেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা