kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

নিজের বিয়েতে নিজেই তুমুল নাচলেন দেবলীনা (ভিডিও)

অনলাইন ডেস্ক   

১ ডিসেম্বর, ২০২০ ১১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



নিজের বিয়েতে নিজেই তুমুল নাচলেন দেবলীনা (ভিডিও)

আর মাত্র কয়েক দিন। চলতি মাসের ৯ তারিখেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন উত্তর কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। মহানায়কের বাড়িতে এরই মধ্যে শুরু হয়েছে বিয়ের আমেজ। দেবলীনার বাড়িতেও চলছে ডিজে প্রস্তুতি। এরই মধ্যে ইনস্টাগ্রামে ধামাকাদর ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। 

টলিউড পাড়ায় এখন বিয়ের মৌসুম। অনির্বাণ ভট্টাচার্যের পর এবার গাটছড়া বাঁধছেন গৌরব-দেবলীনা। এর আগে ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ে হয়েছিল গৌরবের। তিন বছর পর ভেঙে যায় সেই সংসার । এরপর দেবলীনা কুমারের সঙ্গে অনেক দিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন গৌরব। এখন শুধু  চার হাত এক হওয়ার পালা।

ডিসেম্বরের ৯ তারিখ বিয়ের পিঁড়িতে বসছেন দেবলীনা। যদিও প্রথমে ঠিক ছিল ২৫ ডিসেম্বর ঘটা করে বিয়ে হবে, কিন্তু করোনায় সব পরিকল্পনা বাতিল হয়েছে। ৯ তারিখ ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়বেন কপোত-কপোতি। আগামী বছর মার্চে গৌরব-দেবলীনার বিয়ের গ্র্যান্ড রিসেপশন।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আইবুড়োভাত খাওয়ার পালা । দীর্ঘদিন ধরেই জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’-তে মথুরবাবুর চরিত্রে অভিনয় করছেন গৌরব । 

গৌরবের বোন মৌ-এর বান্ধবী দেবলীনা। বোনের বিয়ের আসরেই দুজনের আলাপ। বিয়ের সময় অরিন্দম শীলের ‘তীরন্দাজ শবরের’ শুটিংয়ে ব্যস্ত থাকবেন দেবলীনা, অন্যদিকে ‘করুণাময়ী রানি রাসমণি’-র শুটিং নিয়ে ব্যস্ত গৌরব।

View this post on Instagram

A post shared by Devlina Kumar (@devlinakumar)

মন্তব্য



সাতদিনের সেরা