kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

ফ্রাই প্যান উঁচিয়ে নুসরতাকে হুমকি নিখিলের, ভাইরাল ভিডিও

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ১৭:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ফ্রাই প্যান উঁচিয়ে নুসরতাকে হুমকি নিখিলের, ভাইরাল ভিডিও

এত দিন একাই একের পর এক টিকটক ভিডিও করে শিরোনামে ছিলেন সাংসদ-তারকা নুসরাত জাহান। কিন্তু এবার দলে টেনেছেন স্বামীকেও। সম্প্রতি নুসরাত জাহান ও নিখিল জৈনের টিকটক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তাদের দেখে হতভম্ব নেটিজেনরা।

ভারতের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, দোরগোড়ায় ’২১-এর নির্বাচন। একের পর এক ছবির শুটও শেষ করছেন। সব মিলিয়ে ব্যস্ত নুসরাত জাহান। এতটাই ব্যস্ত যে নিখিল জৈনকে সময় দিয়ে উঠতে পারছেন না?

সাংসদ-অভিনেত্রীর টিকটক ভিডিওয় সেই কথাই যে স্পষ্ট। স্ত্রীর এত ব্যস্ততায় যেন প্রচণ্ড ক্ষুব্ধ নিখিল! নীল টি-শার্ট, সাদা শর্টস পরে ফ্রাইং প্যান হাতে বন্ধ দরজার বাইরে তর্জন-গর্জন, ‘বউ বউয়ের মতো থাকো। বাইরে বের হয়ে আসো একবার! পা ভেঙে রেখে দেব!’। নিখিলের মুখে এহেন বাণী শুনেই রণংদেহী মেজাজে বেরিয়ে এলেন নুসরাত। কোনো কথা বলার প্রয়োজন ছিল না তাঁর। স্ত্রী’কে দেখে যেন হিংস্র বাঘের বদলে ভিজে বিড়াল হয়ে গেলেন নিখিল জৈন! জোড় হাতে নুসরাতকে বলছেন, ‘তুম যো আয়ে জিন্দেগি মে বাত বন গয়ি...!’ 

বিয়ের পর থেকে এভাবেই সব সময় এক সঙ্গে তাঁরা। মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে, হিন্দু নারীর সাজ গায়ে তোলার জন্য কম ট্রোলড হতে হয়নি নুসরাতকে। নিখিল তখনও এ ভাবেই নুসরাতের পাশে। এক জোটে তারকা দম্পতি উড়িয়ে দিয়েছেন সব বিতর্ক।ত্র: আনন্দবাজার।

View this post on Instagram

A post shared by Nusratchirps (@nusrat_jahan_fan__club)

মন্তব্য



সাতদিনের সেরা