kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

ছেলের বিস্ফোরক মন্তব্যের পর মুখ খুললেন কুমার শানু

অনলাইন ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২০ ১৪:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ছেলের বিস্ফোরক মন্তব্যের পর মুখ খুললেন কুমার শানু

বলিউডের খ্যাতনামা সংগীতশিল্পী কুমার শানু নিজের সন্তানদের অবহেলা করেন- সম্প্রতি এমন অভিযোগ আনেন তাঁর ছেলে জান কুমার শানু। তার অভিযোগ, মা রীতা ভট্টাচার্য তাদের এক হাতে বড় করেছেন। তাদের বড় হওয়ার পেছনে বাবার কোনো হাত নেই।

এর পরই এ নিয়ে সমুচিত জবাব দিয়েছেন কুমার শানু। তাঁর দাবি,  রিয়ালিটি শো বিগ বস ১৪-র ঘরে প্রবেশের আগেই জান তাঁর সঙ্গে দেখা করেন। অথচ বসের ঘর থেকে বের হওয়ার পর থেকে জান যা দাবি করছে, সে বিষয়ে তার বলার কিছু নেই। 

জানের বড় হওয়ার পেছনে বাবার কোনো হাত নেই বলে তাঁর ছেলে যে দাবি করেছে এই খবর সঠিক নয়। প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের সময় তিনি যা যা দাবি করেছেন, সব দিয়েছেন। এমনকি তাঁর বাংলো পর্যন্ত তিনি রীতাকে দিয়েছেন বলে জানান এই গায়ক।

যদিও রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর জান, জেসি, জিকোর সঙ্গে তিনি সব সময় দেখা করতে পারতেন না। রীতার কাছেই ছিল ছেলেদের দায়িত্ব। পাশাপাশি প্রথম পক্ষের বিচ্ছেদের পর তিনি মুম্বাইয়ে বেশি থাকতে পারতেন না। সংগীতের জন্য বিশ্বের বিভিন্ন প্রান্তে যেতে হতো। ওই সময় বিদেশে অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকতেন। সেই কারণে তাঁকে দেশ-বিদেশে ঘুরে বেড়াতে হতো। ফলে ছেলেদের সঙ্গে সব সময় দেখা করতে পারতেন না। 

এ কারণে বর্তমান স্ত্রী ও তার মেয়েদেরও ঠিকমতো সময় দিতে পারেন না বলে তিনি জানান। তবে যখনই সময় পান জান, জেসি, জিকোর সঙ্গে কথা বলার চেষ্টা করেন। সব সময় দেখা না হলেও, তিনি ছেলেদের সঙ্গে কথা বলে তাদের সুবিধা-অসুবিধার বিষয়ে জেনে নেওয়ার চেষ্টা করেন বলেও দাবি করেন কুমার শানু। শুধু তাই নয়, বাবা যদি তাদের জন্য কিছু না করে থাকেন, তাহলে জান যেন তার নামের সঙ্গে রীতা ভট্টাচার্য জোড়েন। কুমার শানুর পরিবর্তে জান রীতা ভট্টাচার্য লেখা উচিত বলে ছেলেকে পরামর্শ দেন জনপ্রিয় এ গায়ক।  সূত্র : জিনিউজ।

মন্তব্য



সাতদিনের সেরা