kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

ম্যারাডোনা আমার দেখা পৃথিবীর সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় : শাকিব খান

অনলাইন ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২০ ১২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



ম্যারাডোনা আমার দেখা পৃথিবীর সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় : শাকিব খান

কিংবদন্তির মহাপ্রয়াণ। হঠাৎ এভাবে চলে গেলেন দিয়েগো ম্যারাডোনা, ফুটবল বিশ্বকে শোকের সাগরে ভাসিয়ে! আর্জেন্টাইন কিংবদন্তির আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছে না ফুটবল দুনিয়া।

কদিন আগেই সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। চিকিৎসকদের পরামর্শে ভর্তি হয়েছিলেন মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে। ম্যারাডোনার তো নতুন জীবন শুরু হওয়ার কথা ছিল। সেই তিনি সবাইকে কাঁদিয়ে চলে যেতে পারলেন!

ম্যারাডোনার মৃত্যুতে শোকাহত গোটাবিশ্ব। যেন এই সংবাদকে কেউ বিশ্বাসই করতে চাইছে না। একটু পরেই যেন সবার ভুল ভাঙবে। কিন্তু অমোঘ সত্য ম্যারাডোনা আর নেই। শোকার্ত গোটা ফুটবল বিশ্ব, শোকার্ত গোটা বিশ্ব। একমাত্র ম্যারাডোনার কারণে আজ বাংলাদেশের এত ভক্ত। সেই ম্যারাডোনা যখন না ফেরার দেশে চলে যান, তখন তার শোক কী পরিমাণ হতে পারে তা বলার অপেক্ষা রাখে না।  বাংলাদেশের সব অঙ্গনে এই মহান ফুটবলারের মৃত্যুতে শোক চলছে। 

সবার মতোই শোকার্ত ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক শাকিব খান।  ম্যারাডোনার মৃত্যু যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না এই শীর্ষ নায়ক। ম্যারাডোনার জীবনের স্বর্ণালি সময়ের একটি ছবি পোস্ট করে লিখেছেন, 'তাঁর আত্মা শান্তিতে থাকুক। আমার দেখা পৃথিবীর সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়। তিনি ছিলেন সেরাদেরও সেরা।'

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা গতকাল বুধবার হৃদরোগে  আক্রান্ত হয়ে মারা গেছেন। আর্জেন্টিনার সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে। এর আগে বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন তিনি।

তিগ্রে-তে নিজ বাসায় মারা যান ম্যারাডোনা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস অ্যাইরেসের হাসপাতালে তাঁর মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত (ক্লট) অপসারণ করা হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা