kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

করোনাভাইরাসমুক্ত আজিজুল হাকিম, হাসপাতাল ছাড়ার অপেক্ষায়

অনলাইন ডেস্ক   

২৫ নভেম্বর, ২০২০ ১২:২৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনাভাইরাসমুক্ত আজিজুল হাকিম, হাসপাতাল ছাড়ার অপেক্ষায়

অভিনেতা আজিজুল হাকিম করোনাভাইরাস মুক্ত এখন সম্পূর্ণ সুস্থ। এখন পড়তে পারছেন, খেতে পারছেন, হাঁটাচলাফেরা করতে পারছেন। করোনায় আক্রান্ত হয়ে গত ১২ নভেম্বর থেকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি গুণী এ অভিনেতা। এখন সম্পূরর্ণ সুস্থ। আজ বাসায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন।

শারীরিক দুর্বলতা ও জ্বর নিয়ে গত ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় অভিনেতা আজিজুল হাকিমের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। প্রথম দিকে নিজ বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন তিনি।

কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এর পর আরও খারাপ পরিস্থিতির দিকে গেলে ১৫ নভেম্বর লাইফ সাপোর্টে নেয়া হয় তাকে। সেখানে কয়েক দিন থাকার পর আইসিইউ হয়ে এখন সাধারণ কেবিনে চিকিৎসাধীন তিনি। একই সময় তার স্ত্রী জিনাত হাকিম ও সন্তান মোহাইমিনও করোনায় আক্রান্ত ছিলেন।

তবে তারা বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছেন। অসুস্থতার আগে কায়সার আহমেদের পরিচালনায় আরটিভির নিজস্ব প্রযোজনায় প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘গোলমাল’-এ অভিনয় করছিলেন আজিজুল হাকিম।

আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। টেলিভিশন, সিনেমা ও মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। এখনও অভিনয় করে যাচ্ছেন।

১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হামিক ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।
 

মন্তব্য



সাতদিনের সেরা