kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

কাজল আরিফের কণ্ঠে লালন সাঁইয়ের গান

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



কাজল আরিফের কণ্ঠে লালন সাঁইয়ের গান

তিনি ফকির লালন, লালন সাঁই, লালন শাহ, মহাত্মা লালন এমন নানা নামে পরিচিত। যতই দিন যা‌চ্ছে ততই তা‌র গানের চর্চা বাড়‌ছে। এই মহা সাধ‌কের অসংখ‌্য গান এখনও ঘুর‌ছে কো‌টি সংগীত প্রেমী‌দের মু‌খে মু‌খে। নতুন আ‌য়োজ‌নেও নিয়‌মিত প্রকাশ হ‌চ্ছে লাল‌নের গান।

সেই ধারাবা‌হিকতায় এই সাধক‌কে  শ্রদ্ধা জানিয়ে তার গান কণ্ঠ তুলেছেন এই সময়ের শ্রোতা‌প্রিয় কণ্ঠশিল্পী কাজল আরিফ।

সম্পূর্ণ  নতুন সংগীতায়োজনে আজ মঙ্গলবার অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি‌ সিরি‌জের ব্যানারে প্রকাশ হয়েছে কাজল আ‌রি‌ফের গাওয়া রবেনা এ ধন শিরোনামের মিউজিক ভিডিও‌।

নতুন এই গান প্রসঙ্গে কাজল আরিফ বলেন, ‘বেশ যত্ন নিয়ে গওেয়ার চেষ্টা করে‌ছি। ছোটবেলা থেকে এই গানটি আমার ভীষণ প্রিয়। নতুন আ‌য়োজ‌নে গানটি নি‌য়ে শ্রোতাদের কাছে হাজির হ‌তে পেরে অনেক ভালো লাগেছে। আশাকরি  সবার ভালো লাগবে।’

প্রসঙ্গত, ২০১৩ সালে প্রকাশ পায় কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’। এর ‘মেঘে মেঘে’, জানতে ইচ্ছে করে’ ও ‘রাজা’ শিরোনামের গানসহ বেশ কয়েকটি গান শ্রোতা মহলে বেশ জনপ্রিয়তা পায়।

এরপর তার গাওয়া ‘স্বপ্ন ছেঁড়া’ ও ‘কসম দিলাম’, ‘বর্ষাবরণ’ গানের মিউজিক ভিডিও গানপ্রেমীদের মাঝে বেশ সাড়া জাগায়। পাশাপাশি ‘অজানা পথে’ এবং ‘কেউ নই কারো আপন’ গানগুলো কাজল আরিফকে বেশ পরিচিতি এনে দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা