kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

গ্লো ছড়াচ্ছেন আনুষ্কা শর্মা, চা খাওয়ার ছবি ক্যামেরাবন্দি করলেন বাবা

অনলাইন ডেস্ক   

২১ নভেম্বর, ২০২০ ১২:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



গ্লো ছড়াচ্ছেন আনুষ্কা শর্মা, চা খাওয়ার ছবি ক্যামেরাবন্দি করলেন বাবা

বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব গুরুত্বপূর্ণ। আর তাই সুন্দর মুহূর্তগুলো ধরে রাখতেও ভুলছেন না বিরাট পত্নী।

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। খুশিতে এখন ঝলমল করছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি, বলিউড নায়িকা আনুষ্কা শর্মা । জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আনুষ্কা । গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ ।  তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী ।

অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও । ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মায়ের । তারই প্রমাণ মিলল অনুষ্কার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে । ‘চায়ে টাইম’-এর মিষ্টি একটি মুহূর্ত শেয়ার করেছেন তিনি । নায়িকার ক্যান্ডিড সেই ছবিটি তুলেছেন তার বাবা । গোলাপি সালোয়ারে চেয়ারে বসে রয়েছেন আনুষ্কা । মুখে ঝকঝকে হাসি । বোঝাই যাচ্ছে, সকলের সঙ্গে বসে চা খেতে খেতে আড্ডা দিচ্ছিলেন তিনি ।  

সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হলো অনুষ্কার পাশের ছায়াটা । ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, তার বাবা এই ছবিটি তুলেছেন । কিন্তু বলেছিলেন ক্রপ করে যেন তার ছায়াটি বাদ দিয়ে দেওয়া হয় । তাহলে ছবিটা একদম পারফেক্ট হয়ে যাবে । কিন্তু মেয়েরা তো এমনই হয় । তাই বাবাকে সহই ছবিটি ইন্সটাগ্রামে পোস্ট দিয়েছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা