kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

আজিজুল হাকিমের সর্বশেষ অবস্থা জানালেন স্ত্রী জিনাত

অনলাইন ডেস্ক   

১৬ নভেম্বর, ২০২০ ১৬:৫৯ | পড়া যাবে ৩ মিনিটে



আজিজুল হাকিমের সর্বশেষ অবস্থা জানালেন স্ত্রী জিনাত

কভিডে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা আজিজুল হাকিম লাইফ সাপোর্ট থেকে ফিরেছেন বলে জানিয়েছেন তাঁর স্ত্রী জিনাত হাকিম।  আজিজুল হাকিমের সর্বশেষ অবস্থা জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন জিনাত হাকিম। স্ট্যাটাসে তিনি আজিজুল হাকিমের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন। 

রবিবার সন্ধ্যায় জিনাত হাকিম তাঁর ফেসবুকে লেখেন, ‘লাইফ সাপোর্ট থেকে আজ ১৫ নভেম্বর রবিবার সন্ধ্যায় মহান আল্লাহর অশেষ কৃপায় ফিরেছেন আপনাদের ভালোবাসার আজিজুল হাকিম। আপনাদের সবার দোয়া ও ভালোবাসায় আজিজুল হাকিম এখনো নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন আছেন। শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ড. মহিউদ্দীনের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। হসপিটাল কর্তৃপক্ষ চিকিৎসার মাধ্যমে শারীরিক অবস্থার উন্নতির জন্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সময়মতো হসপিটাল থেকে আমাকে চিকিৎসক যা বলবেন তা জানাব।' 

জিনাত লিখেছেন, 'চিকিৎসার বিভিন্ন ধাপ অতিক্রমের পথে আজিজুল হাকিম। সঙ্গে সব শুভাকাঙ্ক্ষী স্বজনের দোয়া ও শঙ্কা। সবাই নিশ্চিত হতে চাচ্ছেন তার সুস্থতার বিষয়ে। আসলে যেকোনো জটিলতার সমাধান সময়, চিকিৎসা, সর্বোপরি মহান আল্লাহর ইচ্ছার ওপর নির্ভরশীল। আত্মীয়-বন্ধু-স্বজন-শুভাকাঙ্ক্ষী যারা খোঁজ নিচ্ছেন তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। অনুগ্রহ করে কেউ অনুমাননির্ভর বা আন-অফিশিয়াল তথ‍্য শেয়ার করবেন না। ফোন রিসিভ করার শক্তি নেই তাই মনঃকষ্ট নেবেন না। আপনারা নামাজ, প্রার্থনায় তার জন্য দোয়া অব‍্যাহত রাখেন। মহান আল্লাহ আমার ও আমাদের পরিবারের কঠিন পরীক্ষায় ধৈর্য ধারণক্ষমতা দান করুন। আমার ছেলে ও আমি বাসায় চিকিৎসাধীন অবস্থায় ভালো আছি। আলহামদুলিল্লাহ। মাহমুদ মানযুরের পরামর্শমূলক ফেসবুক পোস্ট দেখে লেখাটা লিখলাম। আজিজুল হাকিমের স্বাস্থ্যবিষয়ক অবস্থা হসপিটাল কর্তৃপক্ষ চিকিৎসা চলছে, নানা ধাপ নিরীক্ষণের কথা বলে সবাইকে দোয়া করতে বলেছেন। ইনশাআল্লাহ আল্লাহর রহমত, আপনাদের-আমাদের দোয়া ভালোবাসায় তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন। আমাদের প্রত‍্যাশা পূরণ করুন মালিক। আমীন।’

গত মঙ্গলবার তারকা দম্পতি আজিজুল হাকিম-জিনাত হাকিম ও তাদের ছেলে মুহাইমিন রেদোয়ানের করোনা শনাক্ত হয়। এরপর তারা বাসায়ই চিকিৎসা নিচ্ছিলেন। পরে শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যেই আজিজুল হাকিমকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে নেওয়া হয়।

৬১ বছর বয়সী আজিজুল হাকিম কয়েক বছর ধরে ডায়াবেটিসে ভুগছেন। গত সপ্তাহে ডায়রিয়ায়ও আক্রান্ত হন তিনি। তাঁর সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। 

মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখানো আজিজুল হাকিম পরে টিভি নাটক করে পরিচিতি লাভ করেন। ১৯৯৩ সালে নাট্যকার জিনাতকে বিয়ে করেন তিনি। তাঁদের দুই ছেলে-মেয়ে রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা