kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

বিয়ে করেছেন অর্ণব-সুনিধি?

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২০ ১৬:২২ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ে করেছেন অর্ণব-সুনিধি?

সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণবের সঙ্গে কলকাতার এক রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েকের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল বেশ আগেই। তবে সেই গুঞ্জনকে অস্বীকার করেননি অর্ণব। 

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে সংগীতে স্নাতকোত্তর পড়েছেন। আসামে জন্ম নেওয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতেই পরিচয় অর্ণবের। বিশ্বভারতীতে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শীর্ষক এ অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব; জানিয়েছিলেন শুভকামনা। সেই পরিচয় থেকেই দিনে দিনে একে অপরের প্রেমে বুঁদ। তবে সেই প্রেম এবার বুঝি বিয়েতেই গড়াল। 

বিয়ে করেছেন অর্ণব সুনিধি নায়েক। এমনই খবর ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আকস্মিকভাবেই শুভেচ্ছায় ভাসতে শুরু করেছেন। বিয়ের খবরের সূত্র সৃজিত মুখার্জির একটি পোস্ট থেকে। সৃজিত অর্ণব ও সুনিধির সঙ্গে মিথিলাকে নিয়ে নিয়ে তোলা একটি ছবি পোস্ট করে লিখেছেন, 'হারিয়ে গিয়েছ এই তো জরুরি খবর। অভিনন্দন।' উত্তরে অর্ণব লিখেছেন থ্যাঙ্ক ইউ।

এই অভিনন্দন বার্তাই জানান দিয়েছে বিয়ের খবর। লাবিব কামাল গৌরব নামের এক ঘনিষ্ঠজন লিখেছেন, অভিনন্দন অর্ণব ও সুনিধি। বিশাল খবর। দাওয়াত পাওনা রইলো।' 

সৃজিতের পোস্ট শেয়ার দিয়েছেন সুনিধি। লিখেছেন, 'অলরাইট।' সুনিধির শেয়ারকৃত পোস্টের নিচেও অনেক মন্তব্য, যেখানে অধিকাংশই শুভেচ্ছা জানিয়েছেন নতুন জীবনের কথা উল্লেখ করে। তারমধ্যে রয়েছেন, বিবি রাসেলও জানিয়েছেন শুভেচ্ছা।

অর্ণব ও সুনিধির অনেকগুলো ছবি দেখা গিয়েছে, যেটায় মনে হচ্ছে তারা একই সঙ্গে থাকছেন। এই মুহূর্তে কল্কাতাতেই রয়েছেন তারা। 

অর্ণব ভারতীয়-বাংলাদেশী সঙ্গীতশিল্পী সাহানা বাজপেয়ীকে বিয়ে করেন ২০০১ সালে। তারা একসাথে পড়াশোনা করেছেন শান্তিনিকেতনের পাঠ্যভবনে। তাদের বিবাহ-বিচ্ছেদ ঘটে বিবাহের ৭ বছর পর ২০০৮ সালে। 

এই রকম আরো খবর

মন্তব্য



সাতদিনের সেরা