kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

সিলভার প্লে বাটন পেলেন স্বপ্ন

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২০ ১২:২০ | পড়া যাবে ২ মিনিটে



সিলভার প্লে বাটন পেলেন স্বপ্ন

বর্তমান সময়ে গান, নাটক বা মিউজিক ভিডিও প্রকাশ করার জনপ্রিয় মাধ্যম ইউটিউব। এ মাধ্যমে যে কেউ নিজস্ব চ্যানেল খুলতে পারেন। সেই চ্যানেলের সাবস্ক্রাইবারসংখ্যা এক লাখের বেশি হলে চ্যানেল মালিককে ইউটিউব কর্তৃপক্ষ সম্মানস্বরূপ সিলভার প্লে বাটন উপহার দিয়ে থাকে। ইউটিউবে সেই লক্ষ্যমাত্রায় সম্প্রতি শুভসংঘের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সোহেল রানা স্বপ্ন এ সম্মাননা অর্জন করেছেন। নিজের নামের শেষের অংশ দিয়ে চ্যানেলের নাম স্বপ্ন মিডিয়া ইউটিউবে তথ্য ও বিনোদনভিত্তিক চ্যানেল প্রতিষ্ঠা করে ১০ মাসে এক লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক পার করে সিলভার প্লে বাটন অ্যাওয়ার্ড পান তিনি। 

এখন স্বপ্ন মিডিয়া সাবস্ক্রাইবার দেড় লাখ। আজ মঙ্গলবার শুভসংঘ পরিচালক ও কালের কণ্ঠ'র সহসম্পাদক  জাকারিয়া জামানের হাত থেকে এই অ্যাওয়ার্ড নেন স্বপ্ন। 

এ প্রসঙ্গে স্বপ্ন  বলেন, ‘এ প্রাপ্তি আমাকে আরো বেশি কাজ করার উৎসাহ জোগাবে। বর্তমানে শিল্পীদের বায়োগ্রাফি নিয়ে নতুনভাবে আরো কিছু কাজ করছি, যা খুব শিগগিরই আমার চ্যানেলে পোস্ট হবে। স্বপ্ন বলেন, 'আজ আমি আবেগাল্পুত, কৃতজ্ঞ আমার ভালোবাসার দর্শক ও ভক্তদের কাছে। হাতে পেয়েছি ইউটিউব সম্মাননা সিলভার প্লে বাটন, যেখানে আমার কোনো কৃতিত্বই নেই, সব আমার ভিউয়ার্সের জন্য। যেটা ভালোবাসার অন্য নাম। এটা বলে কখনো বোঝানো যাবে না।'

তিনি আরো বলেন, ইউটিউব চ্যানেল খুলব কখনো চিন্তাই করিনি। বন্ধু ইসমাইল পারভেজ ও রেজাউল করিম রেজার অনুপ্রেরণাতেই ইউটিউব চ্যানেলটি চালু করি। এ ছাড়া যার কথা না বললেই নয়- জাকারিয়া জামান ভাই  ও হানিফ সংকেত হাসান ইউটিউব থেকে শুরু করে সব কাজে আমাকে অনুপ্রেরণা দিয়ে আসছেন। আমার চ্যানেলটি এত দূর যাবে, এত সাবস্ক্রাইবার হবে- এটা কখনোই আমি ভাবিনি।'

প্রসঙ্গ সোহেল রানা স্বপ্ন বসুন্ধরা খাতা কালের কণ্ঠ জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতা ২০১৯-এর কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেছেন।  এ ছাড়া বেশ কিছু শর্ট ফিল্ম মিউজিক ভিডিও ও টিভি নাটকে অভিনয় করেছেন স্বপ্ন। হয়েছেন রঙ্গ ফ্যাশন হাউসের ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

মন্তব্য



সাতদিনের সেরা