kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

মাদক কিনতে গিয়ে ধরা খেলেন অভিনেত্রী প্রীতি

অনলাইন ডেস্ক   

২৬ অক্টোবর, ২০২০ ১১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



মাদক কিনতে গিয়ে ধরা খেলেন অভিনেত্রী প্রীতি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদককাণ্ডে তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম উঠে আসে। এরপর ওই তালিকায় যুক্ত হয় বলিউডের নামি তারকাদের নাম। সেই সূত্রেই এবার মাদক কেনার সময় হাতেনাতে ধরা পড়লেন টিভি অভিনেত্রী প্রীতিকা চৌহান। রবিবার ভারসোবা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। একই সঙ্গে মাদক কারবারে যুক্ত আরো চারজনও ধরা পড়েছে এনসিবির গোয়েন্দাদের হাতে।
 
ভারতের মাদদদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি) সূত্রে জানা গেছে, বলিউডের মাদকযোগের তদন্তে নেমে বেশ কয়েকটি মাদক কারবারের মডিউলের সন্ধান পান গোয়েন্দারা। তেমন একটি কারবারের খবর এসেছিল ভারসোবা থেকেও। সেই সূত্রেই এদিন সাদা পোশাকে ভারসোবার দুটি এলাকায় নজরদারি চালাচ্ছিলেন গোয়েন্দারা। তার মধ্যেই প্রীতিকা একটি জায়গায় একজনের কাছ থেকে মাদক কিনতে আসেন। হাতেনাতে ধরা পড়ে যান এনসিবির গোয়েন্দাদের হাতে।

এনসিবির গোয়েন্দা সূত্রের খবর, আদালতে পেশ করে প্রীতিকাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবেন তাঁরা। নিজের জন্য মাদক কিনছিলেন প্রীতিকা, নাকি অন্য কারো জন্য, সেই বিষয়টি জানার চেষ্টা চলছে। মাদক কারবারে, অর্থাৎ কিনে অন্য কোথাও বিক্রির সঙ্গেও প্রীতিকা যুক্ত কি না, সেই বিষয়টি নিয়েও তদন্ত শুরু হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে আর্থিকযোগ খতিয়ে দেখতে তদন্তে নামে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। গোয়েন্দাদের হাতে আসে সুশান্তের বান্ধবী রিয়ার হোয়াটস্অ্যাপ চ্যাট। তাতে রিয়া মাদক নিয়ে বন্ধুদের সঙ্গে আলোচনা করছেন, এমন কথোপকথনের তথ্য-প্রমাণ উঠে আসায় তদন্তে নামে এনসিবি। তদন্তে নেমে রিয়া ও তাঁর ভাই শৌভিক, সুশান্তের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, এক কর্মী দীপেশ সবন্তকে গ্রেপ্তার করে পুলিশ। পাশাপাশি দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, রকুল প্রীতের মতো অভিনেত্রীদেরও জেরা করেন গোয়েন্দারা। পরে রিয়া ও দীপেশ জামিন পেলেও এখনো জেলহাজতে রয়েছেন বাকিরা।

মন্তব্য



সাতদিনের সেরা