kalerkantho

বৃহস্পতিবার । ১১ অগ্রহায়ণ ১৪২৭। ২৬ নভেম্বর ২০২০। ১০ রবিউস সানি ১৪৪২

দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী

অনলাইন ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২০ ১৬:২৭ | পড়া যাবে ৩ মিনিটে



দীঘির সঙ্গে অভিনয় করছেন না বাপ্পী

ছবিটির চুক্তিবদ্ধ হওয়া সময়ের কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়। আগামী মাসে শুটিং শুরু হওয়ার কথাও জানিয়েছেন পরিচালক। 

দীঘির বিপরীতে ছবিতে অভিনয় করছেন না চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। সম্প্রতি চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও দীঘি একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির নাম ‘তুমি আছো তুমি নেই’। এটি নির্মাণ করবেন প্রখ্যাত পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন বাপ্পী। শুক্রবার কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন বাপ্পী নিজেই।

ভালোবাসার রঙ খ্যাত এই নায়ক বলেন, ‘আমি এখন আশরাফ শিশিরের বড় বাজেটের ছবি ‘৫৭০’ এর শুটিং করছি। ছবিটির জন্য আমার লুক সেট করা হয়েছে। টানা শুটিং করতে হচ্ছে ছবিটির। এই অবস্থায় নতুন ছবির জন্য আমার লুক পরিবর্তন সম্ভব হবে না। যার কারণে এমন সিদ্ধান্তে আসতে হয়েছে।'

বাপ্পী বলেন, ঝন্টু স্যার যে সময়ে ‘তুমি আছো তুমি নেই’ ছবির শুটিং শুরু করতে চাচ্ছেন সে সময়ে তো আমার ৫৭০ এর শিডিউল দেয়া। ওই সময়ে ছবিটির শুটিংয়ে অংশ নেয়া সম্ভব হবে না। তাই ঝন্টু স্যারকে বিনয়ের সঙ্গেই ছবিটি করা সম্ভব হবেনা বলে জানিয়ে দিয়েছি।

ছবিটির থেকে নেয়া সাইনিং মানিও বৃহস্পতিবার রাতে ফেরত দিয়েছেন বলে জানিয়েছেন বাপ্পী। নতুন এই জুটি সম্পর্কে রবিবার সকালে দেলোয়ার জাহান ঝন্টু কালের কণ্ঠকে বলেছিলেন, 'আমাদের দেশে রোমান্টিক জুটি নেই। ভালো অভিনেতা রয়েছে শাকিব খান, বাপ্পী চৌধুরী; কিন্তু সেই অর্থে জুটি নেই। আমি বাপ্পী ও দীঘিকে নিয়েছি- এরা দুজন দারুণ রোমান্টিক জুটি হবে। নতুনভাবে আবির্ভূত হবে। বাংলাদেশের সিনেমার দর্শকরা নতুন একটি জুটি পাবে।'

দীঘি সম্পর্কে গুণী এই নির্মাতা বলেন, 'আমি দীঘির মধ্যে একটা সম্ভাবনা দেখি। আমার মনে হয়েছে, সে ভালো অভিনেত্রী হবে। আর এ জন্য আমি তাঁকে আমার ছবিতে নিয়েছি। আগামী মাসের ১৫ তারিখের মধ্যেই ছবির কাজ শুরু করব।'

কিন্তু ঝন্টুর সেই সম্ভাবনা আলোর মুখ দেখলো না।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্র দিয়ে ঢাকাই ছবির পর্দায় আলো ছড়ান বাপ্পী চৌধুরী। ক্যারিয়ারের শুরুতেই ধারাবাহিকভাবে বেশ কিছু ব্যবসা সফল ছবি উপহার দেন তিনি। চলচ্চিত্রে তৈরি হয় তাঁর অন্য রকম একটি গ্রহণযোগ্যতা। 

অন্যদিকে মুঠোফোনের বিজ্ঞাপন দিয়ে শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন প্রার্থনা ফারদিন দীঘি। এরপর অভিনয় করেছেন ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ অসংখ্য হিট ছবিতে। ছোট্ট সেই দীঘি এবার নায়িকা হয়ে আসছেন দর্শকদের সামনে। ইতোমধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামে একটি ছবির শুটিং শেষ করেছেন। এ ছবিতে তার নায়ক হিসেবে আছেন শান্ত খান। 

মন্তব্য



সাতদিনের সেরা