kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

'ঊনপঞ্চাশ বাতাস' মুক্তি পেল

অনলাইন ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২০ ১৩:১০ | পড়া যাবে ২ মিনিটে



'ঊনপঞ্চাশ বাতাস' মুক্তি পেল

মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল 'ঊনপঞ্চাশ বাতাস'।  আজ শুক্রবার (২৩ অক্টোবর) মুক্তি পেয়েছে সিনেমাটি। করোনাভাইরাস মহামারির দীর্ঘ বিরতির পর হল খুললেও লগ্নিকারকরা আছেন আস্থার সংকটে। সিনেমাটির পরিচালক বলছেন, এক ধরনের ঝুঁকি নিয়ে তাঁরা ছবিটি মুক্তি দিচ্ছেন।  

পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ‘আমার এই সিনেমাটি ঘোর লাগা অনুভূতি দেবে আপনাদের। আপনি যখন দেখবেন, তখন একটা ঘোরের মধ্যে চলে যাবেন। করোনা মহামারির ধকল কাটিয়ে হলে দর্শককে ফেরানোর সব রসদই আছে এই সিনেমায়।’

ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। অভিনেত্রী শার্লিন ফারজানা বলেন, 'ছবিটি বড় পর্দায় দেখার জন্য দীর্ঘ অপেক্ষা থেকে মুক্তি পাচ্ছি। এটাই আপাতত বড় ব্যাপার। তবে ভয় ভয়ও লাগছে! সবার প্রতি বিনীত অনুরোধ, হলে এসে ছবিটি দেখুন। 

শতভাগ স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে হাতে গোনা কয়েকটি হলে মুক্তি পাচ্ছে 'ঊনপঞ্চাশ বাতাস'। মাসুদ হাসান উজ্জ্বলের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ঊনপঞ্চাশ বাতাস সিনেমার পর্দায় রসায়নে মাতাবেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা। ফার্স্ট লুক পোস্টার টিজার ও ট্রেলার মুক্তির পর প্রশংসায় ভাসে সিনেমাটি।

রেড অক্টোবরের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ ও সৈয়দা শাওন।

মন্তব্য



সাতদিনের সেরা