kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

মাকে নিয়ে বুর্জ আল খলিফায়

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০২০ ১৩:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



মাকে নিয়ে বুর্জ আল খলিফায়

ঝলমলে দুনিয়ায় ১৬ বছর ধরে অসংখ্য বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে সুনামের সঙ্গে কাজ করছেন সুজানা জাফর। ক্যারিয়ারের এ সময়ে এসে জনপ্রিয় এ মডেল অভিনেত্রী মিডিয়াকে ‘গুডবাই’ জানিয়েছেন! কার্যত লকডাউনের পুরোটা সময় সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। বৈশ্বিক পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে দেশে ফেরেন জনপ্রিয় এই মডেল।

দেশে ফিরে অল্প কিছুদিনের মধ্যেই ফের আরবীয় ওই দেশে উড়াল দেন। এর মধ্যেই বনানীতে বন্ধ হয়ে যাওয়া সুজানা'স ক্লোসেট যৌথভাবে নতুন করে চালু করেন। এরপর মাকে নিয়ে দুবাইয়ে চলে যান। গতকাল মধ্যপ্রাচ্যের ঝলমলে ওই শহরের ১২৫ তলায় দেখা গেল সুজানাকে।  

মিডিয়া বিদায় প্রসঙ্গে সুজানা বলেন, তিন বছর আগে বুটিকস ব্যবসায় নামি, তখনই ঠিক ধীরে ধীরে নিজেকে মিডিয়া থেকে গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিই। সে জন্য বছরে দু-একটি কাজ করেছি। এর বাইরে ব্যবসায় মনোযোগ দিয়েছি। পাশাপাশি কিছু আশ্রম ও অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছি। ২০১৮ সালের নভেম্বরে ওমরাহ হজ পালনের পর মিডিয়া থেকে মন আরো সরে যায়। গত তিন বছরে দু-একটি কাজ করতে গিয়ে দেখেছি, মিডিয়া অনেক পরিবর্তন হয়ে গেছে। সত্যি কথা বলতে কী, প্রথম দিকে কাজের যেমন পরিবেশ ছিল, এখন তেমনটা পাইনি। অন্যের কথা বলে তো আমার লাভ নেই, আমার কাছে এখন মিডিয়া জায়গাটা কমফোর্টেবল না। 

মিডিয়াকে বিদায় দিয়ে এখন দুবাইয়ে রয়েছেন সুজানা। সেখানে তিনি কত দিন থাকবেন, তা নিশ্চিত করে জানাননি। দুবাইসহ আরব আমিরাতের কয়েকটি শহরে সুজানার আত্মীয়-স্বজন রয়েছে। সেখানেই সময় অতিক্রম করছেন। মাকে নিয়ে স্বজনদের সঙ্গেই রবিবার বিশ্বের অন্যতম উঁচু ভবন বুর্জ আল খলিফার ১২৫ তলায় দেখা গেল বাংলাদেশি এই মডেল কন্যাকে।

মন্তব্য



সাতদিনের সেরা