kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

ধর্ষণের অভিযোগ, কাল জিজ্ঞসাবাদ করা হবে কাশ্যপকে

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ধর্ষণের অভিযোগ, কাল জিজ্ঞসাবাদ করা হবে কাশ্যপকে

যৌন হেনস্থা এবং ধর্ষণের অভিযোগে এবার জিজ্ঞাসাবাদ করা হবে চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপকে। বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ মুম্বাইয়ের ভরসোভা থানায় হাজিরা দিতে হবে অনুরাগকে। ধর্ষণের অভিযোগে ভরসোভা থানাতেই প্রথমে বয়ান রেকর্ড করা হবে পরিচালকের।

সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন পায়েল ঘোষ। যৌন হেনস্থার অভিযোগের পর অনুরাগের বিরুদ্ধে ধর্ষেণের অভিযোগও দায়ের করেন তিনি। এরপর থেকেই শোরগোল শুরু হয়।

বলিউডের মডেল অভিনেত্রী পায়েল ঘোষ অভিযোগ করেন, ২০১৫-১৬ সাল নাগাদ অনুরাগ কাশ্যপের কাছে অডিশন দিতে গিয়েছিলেন তিনি। ওই সময় অনুরাগ তাঁকে ঘরের মধ্যে ডেকে নিয়ে গিয়ে অশ্লীল ইঙ্গিত করেন প্রথমে। এরপর ঘরের দরজা বন্ধ করে নীল ছবি চালিয়ে পায়েলকে শয্যা সঙ্গিনী করার চেষ্টা করেন। পায়েল রাজি না হলে, তিনি রিচা চাড্ডা, হুমা কুরেশিদের উদাহরণ টেনে আনেন। সেই সঙ্গে বলেন, হুমা, রিচাদের যখন ডাকেন তখই নাকি তাঁরা অনুরাগের কাছে হাজির হন। অনুরাগের বিরুদ্ধে এমনও অভিযোগ করেন পায়েল।

পাশাপাশি ওই সময় অনুরাগ বম্বে ভেলভেটের শ্যুটিং করছিলেন। ফলে রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য যে কোনও মেয়ে তাঁর সঙ্গে শয্যা সঙ্গিনী হতে রাজি হয়ে যান বলেও নাকি ওই সময় পায়েলকে জানিয়েছিলেন অনুরাগ।

যদিও পায়েল ঘোষের ওই অভিযোগের পর মুখ খোলেন অনুরাগের প্রথম এবং দ্বিতীয় স্ত্রী দুজনেই । অনুরাগ সব সময় নারী স্বাধীনতার জন্য লড়াই করেন। তাই তিনি ওই ধরনের কোনও কাজ করতে পারেন না বলে দাবি করেন তাঁরা।

মন্তব্য



সাতদিনের সেরা