kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

সুপারহিরোর গোপন আত্মত্যাগ, জানা গেল মৃত্যুর পরে

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



সুপারহিরোর গোপন আত্মত্যাগ, জানা গেল মৃত্যুর পরে

আগস্টে পৃথিবী ছেড়ে চলে গেছেন ব্ল্যাক প্যান্থার তারকা চ্যাডউইক বোজম্যান।  দীর্ঘ চার বছর ধরে অন্ত্রের ক্যান্সারের সঙ্গে লড়াই করে গেছেন গোপনেই। মার্ভেল সিরিজের ‘ব্ল্যাক প্যান্থার’ ছবির জন্য ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ছবিটি অস্কারে সেরা ছবির মনোনয়নও পেয়েছিল।

বিনয়ী ও চমৎকার ব্যক্তিত্বের অধিকারী হলিউডের এই অভিনেতার মৃত্যু শোক নামিয়েছে বিশ্ব চলচ্চিত্রাঙ্গনে। অনেকেই হলিউডে তার স্ট্যাচু নির্মাণের দাবি করছেন।

এদিকে বোজম্যানের সহ অভিনেত্রী সিয়েনা মিলার জানালেন এক নতুন তথ্য। ২০১৯ সালের ‘টুয়েন্টি ওয়ান ব্রিজ’ ছবিতে অভিনয় করেছিলেন বোজম্যান। সেখানে দারুণ এক আত্মত্যাগ করেছিলেন তিনি যা এতদিন গোপন ছিলো।

সোমবার (২৯ সেপ্টেম্বর) এক সাক্ষাত্কারে মিলার জানান, বোজম্যান ‘টুয়েন্টি ওয়ান ব্রিজ’ ছবির সহ-প্রযোজক ছিলেন। অ্যাকশন থ্রিলারের উপর কেন্দ্র করে নির্মিত এই ছবিতে মিলারের বেতন বাড়ানোর জন্য নিজের বেতন কমিয়েছিলেন বোজম্যান।

সিনেমাটিতে একটি মৃত্যুর তদন্তকারী গোয়েন্দা জুটি হিসাবে অভিনয় করেছিলেন এই জুটি। সাক্ষাৎকারে মিলার আরও জানান, ‘বোসম্যান আমাকে দিয়েই সিনেমাটি করাতে চেয়েছিলেন। তিনি আমার কাজের অনুরাগী ছিলেন। যা সত্যিই রোমাঞ্চকর। এটা আমার অনেক বড় পাওয়াও।

তিনি যখন আমাকে সিনেমাটির জন্য প্রস্তাব দিলেন, তখন আমি সত্যিই কাজ করতে চাইনি। আমি এর আগে টানা কাজ করে যাচ্ছিলাম এবং ক্লান্ত হয়ে পড়েছিলাম। তবে এরপর বোজম্যানের কথা চিন্তা করে আমি সিনেমায় রাজি হয়ে যাই। কারণ তার সম্পর্কে আমি জানতাম। তিনি অসাধারণ একজন মানুষ ছিলেন।’

মন্তব্য



সাতদিনের সেরা