kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

সুশান্ত সিং রাজপুত ঠকিয়েছিলেন সারাকে?

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৩:১৮ | পড়া যাবে ২ মিনিটে



সুশান্ত সিং রাজপুত ঠকিয়েছিলেন সারাকে?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে খুলে যায় বলিউডের প্যান্ডোরার বাক্স। সেখান থেকে বেরিয়ে আসতে থাকে নানা অন্ধকার মোড়। তার মধ্যে অন্যতম এই জগতের সঙ্গে মাদক-যোগ প্রসঙ্গ। 

একের পর এক এ-লিস্টার তারকার নাম জড়িয়ে যায় মাদক চক্রের সঙ্গে। ইতোমধ্যে এনসিবি-র দফতরে প্রথম দফার জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠানো হয়েছে দীপিকা পাডুকোন, সারা আলি খান , শ্রদ্ধা কাপুর এবং রাকুল প্রীত সিং-কে। এরই মধ্যে একটা সময়ে শোনা গিয়েছিল কেদারনাথ ছবির শ্যুটিংয়ের সময়ে নাকি সম্পর্ক গড়ে উঠেছিল সুশান্ত ও সারার মধ্যে। এমনকি সারাকে নিয়ে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন প্রয়াত অভিনেতা। 

নার্কোটিকস কনট্রোল ব্যুরোর জেরায় সারা আলি খানকে সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়। তখনই নাকি তিনি জানান, খুব অল্প সময়ের জন্যেই তাঁদের মধ্যে একটা সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু সেই সম্পর্কে তাঁর প্রতি সম্পূর্ণভাবে অনুগত ছিলেন না সুশান্ত। বিভিন্ন সময়ে অভিনেতার সঙ্গে হওয়া চ্যাটও এনসিবি-র কর্তাদের সঙ্গে শেয়ার করেছেন সারা আলি খান। এনসিবি সূত্রে জানা যায়, ২০১৯ সালেই ব্রেকআপ হয় সারা এবং সুশান্তের।

উল্লেখ্য, নার্কোটিকস কনট্রোল ব্যুরোর সমন পেয়ে ২৪ সেপ্টেম্বর গোয়া থেকে মুম্বই ফেরত আসেন সারা আলি খান। এনসিবি-র দফতরে জিজ্ঞাসাবাদের জন্যে হাজিরা দেন ২৬ সেপ্টেম্বর। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা