kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

'সুশান্তের শরীরে মেলেনি বিষ'

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



'সুশান্তের শরীরে মেলেনি বিষ'

সুশান্ত সিং রাজপুতের দেহে কোনও বিষ মেলেনি। সিবিআইয়ের কাছে পেশ করা অভিনেতার ময়নতদন্ত ও ভিসেরা রিপোর্টে এমনই দাবি করেছে AIIMS হাসপাতাল। ডা. সুধীর গুপ্তার নেতৃত্বাধীন ডাক্তারদের একটি দল যে রিপোর্ট পেশ করেছে, তা সিবিআই-এর তদন্তকে আরও এগিয়ে নিয়ে যাবে। স্পষ্ট হতে পারে সুশান্ত আদৌ আত্মহত্যা করেছিলেন, নাকি তাঁকে খুন করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্ট পুনরায় খতিয়ে দেখে সোমবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে পেশ করেছে AIIMS হাসপাতাল। এক সূত্র জানিয়েছে, সুশান্তের দেহে কোনও অরগ্যানিক বিষ পাওয়া যায়নি। রিপোর্টে এও জানানো হয়েছে যে, কুপার হাসপাতালের রিপোর্টও খতিয়ে দেখবে AIIMS হাসপাতাল। মৃতদেহ যে ঘরে রেখে পরীক্ষা হয়, সেখানে যথেষ্ট আলোও ছিল না বলে দাবি করা হয়। বিষক্রিয়ায় সুশান্তের মৃত্যু হয়েছে কি না, তা খতিয়ে দেখতে ৭ সেপ্টেম্বর এইমস-এর ফরেন্সিক দল ভিসেরা পরীক্ষা করেছিল বলে জানা যায়।

ভিসেরা রিপোর্ট সম্বন্ধে বলতে গিয়ে এইমসের ফরেন্সিক মেডিক্যাল বোর্ডের চেয়ারম্যান ডা. সুধীর গুপ্তা বলেছেন, 'সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় এইমস ও সিবিআই একটি চুক্তি করেছে তবে আরও অনেক কিছু জানা প্রয়োজন। কিছু আইনি দিকও খতিয়ে দেখার প্রয়োজন রয়েছে। এটা সম্পূর্ণ অকাট্য হবে।' এইসময়

মন্তব্য



সাতদিনের সেরা