kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

করণকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে?

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



করণকে ফাঁসানোর চেষ্টা হচ্ছে?

ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করলেন করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ম্যানেজার ক্ষিতিজ প্রসাদ। তিনি দাবি করেন, তাঁর ব্যালকনি থেকে সিগারেট উদ্ধার করা হয়েছে। অন্য কোনও মাদক বা নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়নি তাঁর ব্যালকনি থেকে। শুধুমাত্র সিগারেট উদ্ধার করেই কেন এনসিবি তাঁকে তুলে নিয়ে গেল বা গ্রেপ্তার করল তা নিয়ে প্রশ্ন তোলেন ক্ষিতিজ প্রসাদ। 

পাশাপাশি তিনি আরও অভিযোগ করেন, মিথ্যে অভিযোগের ভিত্তিতে করণ জোহরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে এনসিবির পক্ষ থেকে এমন অভিযোগও করেন ক্ষিতিজ প্রসাদ। প্রসঙ্গত, শুক্রবার রাতে ক্ষিতিজ প্রসাদকে প্রথমে আটক করে পরে গ্রেফতার করে এনসিবি। 

ক্ষিতিজের অভিযোগ, এনসিবির কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে তাঁকে স্পষ্ট জানিয়েছেন করণ জোহরের নামে অভিযোগ করলে, তাঁকে ছেড়ে দেওয়া হবে। যদিও করণ জোহরের নাম নিতে তিনি অস্বীকার করেন। সেই কারণই ক্ষিতিজ প্রসাদকে আটকে রেখে, অযথা প্রশ্ন করা হচ্ছে বলেও অভিযোগ করেন করণের ধর্মা প্রোডাকশনের ওই ডিরেক্টর।

পাশাপাশি সোমেল মিশ্র, রাখি, নীরজ, রাহিল, অপূর্বদের নাম নিয়ে অভিযোগ করলে, তাঁকে ছেড়ে দেওয়া হবে বলেও এনসিবির পক্ষ থেকে  ক্ষিতিজ প্রসাদকে জানানো হয় বলে দাবি করেন ওই ব্যক্তি। ব্যক্তিগতভাবে নীরজ. রাহিল, অপূর্বদের তিনি চেনেন না। তাই তাঁদের বিরুদ্ধে তিনি অভিযোগ করবেন না বলে এনসিবিকে স্পষ্ট জানিয়ে দেন বলে দাবি করেন ক্ষিতিজ। 

এরপরই সমীর ওয়াংখেড়ে তাঁদের হুমকি দিতে শুরু করেন বলে অভিযোগ করেন ক্ষিতিজ। তিনি বলেন, তাঁর কথা মতো না চললে, ক্ষিতিজকে ভুগতে হবে। শুধু তাই নয়, ক্ষিতিজের দিকে জুতো উঁচিয়েও সমীর ওয়াংখেড়ে তাঁকে হুমকি দেন বলে অভিযোগ করেন ধর্মা প্রোডাকশনের ওই ডিরেক্টর। জিনিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা