kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

গ্রুপে মাদক নিয়ে আলোচনা করলেও কোনো দিন নেননি দীপিকা!

অনলাইন ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



গ্রুপে মাদক নিয়ে আলোচনা করলেও কোনো দিন নেননি দীপিকা!

ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র কার্যালয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখী হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সবশেষ খবর অনুযায়ী, দীপিকা পাড়ুকোন তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন। এমনটাই জানা গেছে ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে। 

মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি সূত্রের বরাত দিয়ে দেশটির জনপ্রিয় সংবাদমাধ্যমে আনন্দবাজার জানায়, জেরায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে দীপিকা স্বীকার করেছেন হোয়াটসঅ্যাপের সেই গ্রুপে মাদক নিয়ে ‘ডি’ এবং ‘কে’-র যে কথোপকথন হয়েছিল তা আদপে দীপিকা (ডি) এবং করিশ্মারই (কে) চ্যাট। একই সঙ্গে দীপিকা এ-ও বলেছেন, মাদক নিয়ে আলোচনা করলেও, তিনি নিজে মাদক নেন না। কোনো দিন নেননি।

মাদককাণ্ডে দীপিকার নাম জড়িয়ে যাওয়ার নেপথ্যে মূলত বছর তিনেক আগের এক হোয়াটসঅ্যাপ চ্যাট। গত সোমবার এনসিবির হাতে আসে ওই চ্যাট। তাতে দেখা গিয়েছিল, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক নিয়ে বেশ কিছু কথাবার্তা হয়েছে। কখনও ‘ডি’, ‘কে’র কাছে হ্যাশ চেয়েছে আবার কখনও বা ‘কে’ তাঁকে হ্যাশের জোগানের প্রতিশ্রুতি দিয়েছে। বলিউডের একাংশ দাবি করেছিলেন ওই ‘ডি’ এবং ‘কে’ যথাক্রমে দীপিকা করিশ্মা।

মন্তব্য



সাতদিনের সেরা