kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

মানতাশাকে নিয়ে দুর্গম পাহাড়ে নিরব

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



মানতাশাকে নিয়ে দুর্গম পাহাড়ে নিরব

করোনা-পরবর্তী শুটিং শুরু করলেন নিরব। শুটিংয়ের শুরুতেই পার্বত্য অঞ্চলের দুর্গম অঞ্চলে চলে গেলেন। পাহাড়ে, জঙ্গলে, সমুদ্রসৈকতে শুটিং করে বেড়ালেন হালের আব্বাসখ্যাত এই নায়ক। নিরব জানালেন, ‘জাল’ নামে নতুন একটি ওয়েব সিরিজের শুটিং করছেন তিনি। আর এতে তাঁর বিপরীতে আছেন লাক্স সুন্দরী মিম মানতাশা।  

ওয়েব সিরিজটি নির্মাণ করছেন বন্ধন বিশ্বাস। গত ১৭ সেপ্টেম্বর থেকে বান্ধরবানের নাইক্ষ্যংছড়িতে শুরু হয় ওয়েব সিরিজটির শুটিং। এরপর কক্সবাজারেরর দারুণ সব লোকেশনে দৃশ্য ধারণ হয় জালের। 

নিরব বলেন, প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করলাম। সাধারণ ওয়েব সিরিজ বলতে যে আঠারো প্লাস গল্পের একটা ধারণা আমাদের মধ্যে জন্মেছে, এটা তেমন গল্পের না। এটা থ্রিলার গল্প। এই গল্পের জন্য আমাদের ছুটে যেতে হয়েছে দুর্গম পাহাড়ে। পাহাড়-জঙ্গলের সঙ্গে একাত্ম হয়ে শুটিং করতে হয়েছে। পুরো প্রজেক্ট যেমন কষ্টকর, তেমনই বুকে সন্তোষ তৈরি করে। 

চিত্রনায়ক নিরবের এটা প্রথম ওয়েব সিরিজ হলেও মিম মানতাশার কিন্তু প্রথম নয়। অনিমেষ আইচের ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নামের একটি ওয়েব সিরিজে প্রথম কাজ করেছিলেন তিনি। মিম মানতাশা বলেন, ‘সাধারণ কাজের ক্ষেত্রে গল্প বাঁচাইয়ের প্রতি বেশি মনোযোগ থাকে আমার। তাই এত দিন পর দ্বিতীয় ওয়েব সিরিজে কাজ করলাম। কারণ জালের গল্প আমাকে টেনেছে। আশা করছি, গল্পটি দর্শকদেরও টানবে।’  

এর আগে নিরব ও মিম মানতাশাকে একটি ফ্যাশন হাউসের ফটোশুটে দেখা গেছে। এবার জালের মাধ্যমে পর্দায় জুটি হিসেবে দেখা যাবে তাদের। নির্মাতা বন্ধন জানালেন, চমৎকার একটি গল্পের ওয়েব সিরিজ ‘জাল’। শুটিংও করেছি দারুণ সব লোকেশনে। শিগগিরই কোনো একটি অনলাইন ফ্ল্যাটফর্মে প্রকাশিত হবে সিরিজটি। 

এদিকে একই পরিচালকের সরকারি অনুদানপ্রাপ্ত ছবি ‘ছায়াবৃক্ষ’-তেও সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নিরব। এতে নিরবের নায়িকা হিসেবে অভিনয় করবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

মন্তব্য



সাতদিনের সেরা