kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

নাগমার প্রশ্ন, কঙ্গনাকে সমন পাঠানো হচ্ছে না কেন?

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



নাগমার প্রশ্ন, কঙ্গনাকে সমন পাঠানো হচ্ছে না কেন?

​কঙ্গনা স্বীকার করেছেন যে তিনি মাদক সেবন করতেন। তাহলে কঙ্গনাকে কেন সমন পাঠাচ্ছে না এনসিবি! হোয়াটস অ্যাপের চ্যাটের পরিপ্রেক্ষিতে যদি অন্য অভিনেত্রীদের সমন পাঠানো হয়, তাহলে কঙ্গনা কেন বাকি থাকছেন! দীপিকা পাড়ুকোন, সারা আলী খানদের সমন পাঠানোর পর এভাবেই ফুঁসে উঠলেন কংগ্রেস নেত্রী তথা একসময়ের জনপ্রিয় অভিনেত্রী নাগমা। 

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি টুইট করেন নাগমা।  সংবাদমাধ্যমের সামনে বিভিন্ন গোপন তথ্য প্রকাশ করে এনসিবি অভিনেত্রীদের ইমেজ নষ্ট করতে চাইছেন বলেও অভিযোগ করেন নাগমা। 

বুধবার বিকেলে মাদক মামলায় সমন পাঠানো হয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে হোয়াটস অ্যাপের চ্যাট প্রকাশ্যে আসার পরই দীপিকাকে সমন পাঠানো হয়। বলিউডে মস্তানিকে সমন পাঠানোর পাশাপাশি তাঁর ম্যানেজার কারিশমা প্রকাশ, অভিনেত্রী সারা আলী খান এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাকেও পাঠানো হয় সমন।  বি টাউনের আরো এক জনপ্রিয় অভিনেত্রীকে বুধবার বিকেলে সমন পাঠানো হয় বলে জানা যায়। 

দীপিকার পাশাপাশি এবার এনসিবির নজর রয়েছে আরো বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা এবং প্রযোজকের দিকে।  পাওয়া যাচ্ছে এমন খবর।  যদিও প্রযোজক মধু মানটেনাকে ইতিমধ্যেই সমন পাঠিয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। সুশান্ত সিং রাজপুতের সাবেক ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার বয়ান এবং পরে করিশমা প্রকাশের সঙ্গে মাদক চ্যাটের তথ্য প্রকাশ্যে আসতেই বলিউডজুড়ে শোরগোল শুরু হয়েছে।  এমনকি এনসিবির তদন্তের পরিপ্রেক্ষিতে 'এস' নামের কোনো তারকা জেলেও যেতে পারেন বলে জানা গেছে।

সূত্র : জিনিউজ।

মন্তব্য



সাতদিনের সেরা