kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

এবার সিনেমার গানে মোহাম্মদ মিলন

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২০ ১৫:১৬ | পড়া যাবে ১ মিনিটে



এবার সিনেমার গানে মোহাম্মদ মিলন

'সখী ভালোবাসা কারে কয়' ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে এই এক গান দিয়ে শ্রোতামহলে আলোড়ন তোলেন মোহাম্মদ মিলন। সেটা প্রায় আট বছর আগের ঘটনা। এরপর একাধিক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই শিল্পী। দ্বৈত গান করেছেন দেশের জনপ্রিয় সব নারী শিল্পীদের সঙ্গে। গায়কীর পাশাপাশি আরো এক বিশেষ গুণ আছে তার। সেটি হচ্ছে সুরকার। তাঁর সুরে গান গেয়েছেন প্রবীণ-নবীন অনেক কণ্ঠশিল্পী । পেয়েছেন প্রশংসা। দীর্ঘদিন ধরে অডিওতে গান গাইলেও সিনেমার গানে কণ্ঠ দেওয়া হয়নি তাঁর। 

এবার  সিনেমার গানে কণ্ঠ দিলেন মোহাম্মদ মিলন। সিনেমার নাম ‘ভালোবাসার প্রজাপতি’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। অভিনয়ে আছেন পপি-শিপনসহ আরো অনেকে। 
‘রাজকন্যা’ শিরোনামের এই গানটি লিখেছেন রাজু আলীম, সুর ও সংগীতায়োজন করেছেন সুজন আরিফ। সম্প্রতি সুজন আরিফের স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন মিলন। 

মিলন জানালেন, সিনেমা একটি বড় ক্যানভাস। সব কণ্ঠশিল্পীরই সিনেমার গান গাওয়ার স্বপ্ন থাকে। আমারও ছিল, সেটি পূরণ হলো। ধন্যবাদ ইমপ্রেস টেলিফিল্ম, পরিচালক রাজু আলীম ভাই এবং সুজন আরিফ ভাইকে। সবার দোয়া আর ভালোবাসা নিয়েই এগিয়ে যেতে চাই।

মন্তব্য



সাতদিনের সেরা