kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

'পরে জানতে পারি এটি ১৮+ ওয়েব সিরিজ', অভিনেত্রীর মামলায় গ্রেপ্তার পরিচালক

অনলাইন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৪:১৩ | পড়া যাবে ২ মিনিটে



'পরে জানতে পারি এটি ১৮+ ওয়েব সিরিজ', অভিনেত্রীর মামলায় গ্রেপ্তার পরিচালক

শর্ট ফিল্মের নামে অশ্লীল ওয়েব সিরিজ নির্মাণ করায় এক অভিনয়শিল্পীর মামলায় গ্রেপ্তার হয়েছেন নির্মাতা রানা বর্তমান। ‘বুকের ভিতর কষ্ট’ ওয়েব সিরিজে অশ্লীল দৃশ্যের বিষয়ে অভিনয়শিল্পীর আপত্তি থাকা সত্ত্বেও তা ইউটিউবে মুক্তি দেয়ার কারণে রানার বিরুদ্ধে মামলা করেন মডেল-অভিনয়শিল্পী সোনিয়া ওয়াহিদ জারা। 

জারা বলেন, আমাকে প্রথমে বলা হয়েছিল এটা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। আমাকে বলা হয়নি এটি ওয়েব সিরিজ। তাছাড়া এমন কিছু দৃশ্যের শট নেয়া হয়েছে যার সম্পর্কে আমাকে অবগত করা হয়নি। পরে জানতে পারি এটি ১৮+ ওয়েব সিরিজ। এতে কিছু অশ্লীল দৃশ্য রয়েছে। তখন রানাকে দৃশ্যটি না রাখার অনুরোধ করি। কিন্তু রানা  আমাকে জানান ‘এরকম দৃশ্য না থাকলে ভিউ হবে না'। রানা যা করেছে তা অন্যায়। আমি তাকে এই অশ্লীল দৃশ্যসহ কনটেন্ট ছাড়তে নিষেধ করা সত্ত্বেও সে তা ইউটিউবে মুক্তি দেয়। তাই তার নামে মামলা করতে বাধ্য হই।

এর আগে রানা নিজেকে পরিচালক দাবি করে এফডিসির প্রধান ফটকের সামনে ও মগবাজারের বিভিন্ন স্থানে ব্যানার সাঁটান। এ নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে তার কাছে জবাব চাইলে তিনি পরিচালক শামীমুল ইসলাম শামীমের সহযোগী পরিচালক হিসেবে পরিচয় দেন। পরে পরিচালক সমিতি শামীমুল ইসলাম শামীমের কাছে চিঠি পাঠিয়ে বিষয়টি অবগত করলে ওই পরিচালক রানা বর্তমান নামে কোনো সহযোগী পরিচালককে চেনেন না বলে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা