kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

'সুশান্তের মতো কিছু হলে জানবেন আমি আত্মহত্যা করিনি'

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫১ | পড়া যাবে ২ মিনিটে



'সুশান্তের মতো কিছু হলে জানবেন আমি আত্মহত্যা করিনি'

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পায়েল ঘোষ।

পায়েল বলেন, এত যে লোকের সামনে উনি (অনুরাগ) ভালো সাজার চেষ্টা করছেন। রিয়াকে বাঁচাতে চাওয়ার কথা বলছেন, আরও অনেক নাটক করছেন। তাই আমার মনে হয়েছে উনার আসল চেহারাটা সকলের সামনে তুলে ধরি। সকলের জানা উচিত, অনুরাগ কাশ্যপ মানুষটা ঠিক কেমন?

বর্তমানে মাদকচক্র নিয়ে উত্তাল বলিউড তারই মাঝে পায়েল অনুরাগের বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন, তাতে তাঁর পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা রানাউত। এমনকি মহিলা কমিশনের চেয়ারপার্সনও পায়েলের কাছ থেকে পুরো ঘটনা জানতে চেয়েছেন। প্রশ্ন উঠতেই পারে কে এই পায়েল, যিনি নিজ দেশের প্রধানমন্ত্রীকে ট্যাগ করে টুইট করলেন? 

এপ্রসঙ্গে পায়েল বলেন, প্রধানমন্ত্রী শুধু বড় তারকাদের দিকেই নজর রাখবেন, এমনটা নয়। প্রত্যেককেই তিনি দেখবেন। কে বলতে পারে কাল আমার সঙ্গে সুশান্তের মতো কিছু হবে না? যদি এমন ঘটে সকলের জানা উচিত, ঘটনার পিছনে আসলে কারা রয়েছেন? সোশ্যাল মিডিয়াতে বলার এটাই উদ্দেশ্য, আমার সঙ্গে অন্যরকম কিছু ঘটলে, লোকজন যেন বোঝেন যে আমি আত্মহত্যা করিনি। আমায় মেরে ফেলা হয়েছে। আমাকে অনেকেই সতর্কও করেছেন, বলেছেন ওরা মাফিয়া, অনেক কিছুই করতে পারেন। 

তিনি বলেন, আমি নিরাপত্তা চেয়ে মুম্বাই পুলিশকেও জানিয়েছি, মোদিজিকেও জানিয়েছি। সংবাদমাধ্যমের অনেক বন্ধুরা রয়েছেন। তাঁরা আমাকে স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠিও লিখতে বলেছেন। আমি মানসিক অবসাদের কথা বলেছিলাম, এই তত্ত্বটা কাজে লাগিয়ে ওরা বলতেই পারেন, যে আমি আত্মহত্যা করেছি।

মন্তব্য



সাতদিনের সেরা