kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

নিয়া শর্মার জন্মদিনে 'চূড়ান্ত অশ্লীলতা'

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৪:২৪ | পড়া যাবে ১ মিনিটে



নিয়া শর্মার জন্মদিনে 'চূড়ান্ত অশ্লীলতা'

সদ্য ৩০শে পা দিলেন ভারতের টেলিভিশনের ‘নাগিন’ নিয়া শর্মা। ছোটপর্দার এই নায়িকার জনপ্রিয়তা টেক্কা দেবে যে কোনও বলিউড তারকাকেই। তবে জন্মদিনে অযাচিতভাবে সমালোচিত হলেন নিয়া। 

জন্মদিনে বন্ধুদের জন্য স্পেশ্যাল পার্টির আয়োজন করেছিলেন নিয়া। সেখানেই বন্ধুরা নিয়াকে চমকে দিয়ে হাজির করেছিল পুরুষাঙ্গের আকারের এই চকোলেট-স্ট্রবেরি কেক। কেকের ডিজাইনও ছিল চোখে পড়ার, দৃষ্টিকটূ। যা দেখে হাসি চেপে রাখতে পারেননি নিয়া। 

তা মোটেই সু-শোভন নয়, বরং পুরোপুরি দৃষ্টিকটূ! এই অভিযোগ তুলেই নিয়া শর্মাকে আক্রমণ করে বসে নেটিজনেরা। তাঁদের স্পষ্ট বক্তব্য- এটা অশ্লীলতার চূড়ান্ত। 

নিয়ার জন্মদিনের এই পার্টিতে অর্জুন বিজলানি ছাড়াও ছিলেন রাহুল সুধীর, রেহানা পন্ডিত, শগুনরা। বন্ধুদের মজার কারণে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার মুখে নিয়া শর্মা।

View this post on Instagram

Safely the best dirty 30th of my life🤪🤪🤪🤪 Short of words ... overwhelmed, and happiest at the moment 🤩🤩 Appreciate the efforts madeeeee by you all.. 🤪... @gautam.sharma13 @iam_reyhna @rrahulsudhir @arjunbijlani @amrin15 @shagun08 @shurabhavinofficial @cashmakeupartistry @savantsinghpremi @bhavin.chudasama.98 Thankkk youuu all for making this our first and the most memorable one...

A post shared by Nia Sharma (@niasharma90) on

মন্তব্য



সাতদিনের সেরা