kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

পায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব, অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৩:০৯ | পড়া যাবে ৩ মিনিটে



পায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব, অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের

বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন পায়েল ঘোষ। বাঙালিকন্যা পায়েলের ওই বিস্ফোরক অভিযোগের পর আবারও শোরগোল শুরু হয়েছে বলিউডপাড়ায়।

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ নিয়ে সরব হওয়ার পরই পায়েল ঘোষের সঙ্গে যোগাযোগ করা হয়। পায়েল জানান, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যে বিস্ফোরক অভিযোগ তিনি করেছেন, তা আজকের নয়। পায়েল দাবি করেন, ২০১৫-১৬ সাল নাগাদ অনুরাগ তাঁর সঙ্গে ওই ধরনের অশ্লীল ব্যবহার করে আসছেন।

পায়েলের দাবি অনুযায়ী, ফিল্ম ইন্ডাস্ট্রিতে যখন তিনি পা রাখতে শুরু করেন, সেই সময় একবার অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর অফিসে দেখা করতে যান তিনি।  অনুরাগের সঙ্গে দেখা করতে যাওয়ার পর প্রথম দিন তাঁকে অনেকটা সময় বসিয়ে রেখে অপেক্ষা করান পরিচালক। পরদিন ফের পায়েল যাতে পরিচালকের সঙ্গে দেখা করতে যান, সে কথা জানানো হয়। 

প্রথম দিনের পর পায়েল যখন দ্বিতীয় দিন অনুরাগের সঙ্গে দেখা করতে যান, তখন পরিচালক মদ পান করছিলেন। সেই সঙ্গে ধূমপান। যা সাধারণ সিগারেটের ধোঁয়া নয় বলে দাবি করেন পায়েল। এর পরই পায়েলকে মদ পানের প্রস্তাব দেন অনুরাগ। শুধু তাই নয়, তাকে নির্জন ঘরে ডেকে নিয়ে গিয়ে নীল ছবি চালিয়ে দিয়ে অশ্লীল ব্যবহার শুরু করেন অনুরাগ।  যা দেখে ঘাবড়ে যান পায়েল। 

পায়েল জানান, ওই সময় অনুরাগ বম্বে ভেলভেটের শুটিং করছিলেন।  ফলে তিনি নেশায় আচ্ছন্ন হয়ে বলতে শুরু করেন, হুমা কুরেশি থেকে রিচা চাড্ডা, বলিউডের অনেক অভিনেত্রীকেই জনপ্রিয় করেছেন তিনি।  ফলে হুমা, রিচাদের যখনই ডাকেন, তাঁরা তখন অনুরাগের কাছে এসে হাজির হন বলে পায়েলকে জানান পরিচালক।  শুধু তা-ই নয়, ফিল্মের কেরিয়ারে তিনি কমপক্ষে ২০০ জনকে শয্যাসঙ্গিনী করেছেন বলেও পায়েলকে স্পষ্ট জানান অনুরাগ।

ওই দিনের ঘটনার পর তিনি আর কখনো অনুরাগ কাশ্যপের সঙ্গে যোগাযোগ করেননি বলে দাবি করেন পায়েল। এসবের পাশাপাশি রণবীর কাপুরের প্রসঙ্গও নাকি সেদিন পায়েলের সামনে তুলে ধরেন অনুরাগ কাশ্যপ। রণবীর কাপুরের সঙ্গে কয়েক মিনিট স্ক্রিন শেয়ার করার জন্যও নাকি তাঁর শয্যাসঙ্গিনী হতে প্রস্তুত হয়ে যান অনেকেই।  পায়েল কেন অনুরাগের সঙ্গে অমন ব্যবহার করেছেন, তা বুঝতে পারছেন না বলে জানান গ্যাংস অব ওয়াসিপুর পরিচালক। এর আগে বলিউডের কঙ্গনা রানাউতও অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন।

সূত্র : আনন্দবাজার।

মন্তব্য



সাতদিনের সেরা