kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

নতুন চলচ্চিত্র স্বপ্নের ফেরিওয়ালা

একজন অন্ধ সালমান ভক্তের চরিত্রে মিতুল

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



একজন অন্ধ সালমান ভক্তের চরিত্রে মিতুল

সালমান শাহর ভক্তকে কেন্দ্র করে পোড়ামন-২ নামে প্রথম চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে। সালমান শাহর ভক্তের চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এবার স্বপ্নের ফেরিওয়ালা নামের একটি সিনেমা নির্মিত হতে যাচ্ছে, যার মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আফফান মিতুল। মিতুলকে দেখা যাবে একজন পাঁড় সালমান ভক্ত হিসেবে। 

 এরই মধ্যে সিনেমাটির চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন তিনি। রনি ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজনা করছে চলচ্চিত্রটির। এতে আফ্ফান মিতুলের বিপরীতে জুটি বাঁধছেন নবাগতা শীতল। অক্টোবর থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে। বর্তমানে চলছে সিনেমাটির গান রেকর্ডিংয়ের কাজ। থাকছে সালমান শাহকে ঘিরে একটি গান, এতে পারফর্ম করবেন আফফান মিতুল। 

 জানা গেছে, ১৯৯৬ সালের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এতে আফফান মিতুল অভিনয় করবেন কলেজছাত্রের ভূমিকায়, যিনি সালমান শাহর অন্ধ ভক্ত। সালমান শাহর সব সিনেমা তিনি দেখেন পাগলের মতো, তাঁর ভিউকার্ড সংগ্রহ করেন। সালমান শাহর মতো হাঁটেন, কথা বলার চেষ্টা করেন। তাঁর সম্পূর্ণ অস্তিত্ব জুড়ে সালমান শাহ। এমনকি ভাইয়ের শ্যালিকা বিপাশার প্রেমের আহ্বানেও সাড়া দেন না শুধু সালমান শাহর প্রতি ভক্তির উন্মাদনার জন্য। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মিতুল ঢাকায় আসেন সালমানকে একঝলক দেখার জন্য। আর ওই দিনই মহানায়ক সালমান শাহর মৃত্যুর খবর পান। কাকতালীয়ভাবে ঘটনাক্রমে ওই দিনই ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মিতুল মারা যান। 

মিতুল বলেন, সিনেমার চরিত্রটির মতো বাস্তবেও আমি সালমান শাহর ভক্ত। এমন একটি চরিত্রে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত আমি। সেই সঙ্গে আমার ওপর বেড়ে গেল অনেক দায়িত্ব। এই মুহূর্তে আমার ধ্যান-জ্ঞান, স্বপ্ন-সাধনা- সব কিছুই এই চলচ্চিত্র ঘিরে, প্রথমবার আমি কোনো চলচ্চিত্রে স্বনামে অভিনয় করছি। সব মিলিয়ে অসাধারণ অনুভূতি। আমি সালমান শাহ ভক্তদের কাছে দোয়া চাই।

২০১৮ সালে চিত্রনায়িকা সারা জেরিনের বিপরীতে আফফান মিতুলের নায়ক হিসেবে অভিষেক হয় 'নিশ্চুপ ভালোবাসা' চলচ্চিত্রের মাধ্যমে।'

মন্তব্য



সাতদিনের সেরা