kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

সুশান্তের মোমের মূর্তি তৈরি করলেন আসানসোলের শিল্পী

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৩:০২ | পড়া যাবে ২ মিনিটে



সুশান্তের মোমের মূর্তি তৈরি করলেন আসানসোলের শিল্পী

সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি তৈরি করলেন শিল্পী সুশান্ত রায়। আসানসোলের মহিশীলার ওই শিল্পী নিজের বাড়িতেই রাখেন সুশান্তের ওই মূর্তি। প্রিয় অভিনেতার মৃত্যুর পর তাঁর প্রতি ভালোবাসা দেখিয়েই মোমের মূর্তি তৈরি করেছেন বলে জানান সুশান্ত রায়।

তবে এই প্রথম নয়, এর আগে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে শিল্পীদের মূর্তি তৈরি করেছেন মহিশীলার এই শিল্পী। তাঁর বাড়িতে রয়েছে অমিতাভ বচ্চন থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিরাট কোহলিদের মূর্তি। এবার তিনি তৈরি করলেন সুশান্ত সিং রাজপুতের মূর্তি। সুশান্তের মোমের মূর্তি দেখে, আশপাশের লোকজন সেখানে ভিড় জমাতে শুরু করেছেন। অনেকে সেলফিও তুলতে শুরু করেছেন প্রয়াত অভিনেতার মূর্তির সঙ্গে।

শিল্পী সুশান্ত রায়কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তাঁর মেয়ের ইচ্ছেতেই ওই মূর্তি তৈরি করেছেন তিনি। অন্য শিল্পী এবং রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গে সুশান্তের এই মোমের মূর্তি তাঁর মিউজিয়ামের শোভা বাড়াবে বলেও জানান শিল্পী সুশান্ত রায়। পাশাপাশি আগামী দিনে যদি সুশান্তের পরিবার এই ধরনের মূর্তি গড়তে চান, তাহলে তিনি তৈরি করে দেবেন বলেও জানান মহিশীলার ওই শিল্পী।

১৪ জুন ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর থেকেই শুরু হয়ে যায় জোর হৈচৈ। যা এখনও অব্যাহত রয়েছে। আত্মহত্যা করেছেন সুশান্ত, না তাঁকে খুন করা হয়েছে! এই তথ্য সংগ্রহ করতে পরপর ৩টি কেন্দ্রীয় সংস্থা শুরু করেছে তদন্ত। পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে প্রয়াত অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে। জিনিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা