kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

খল অভিনেতা ডনের মা মারা গেছেন

অনলাইন ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৩:১৬ | পড়া যাবে ২ মিনিটে



খল অভিনেতা ডনের মা মারা গেছেন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতামোহাম্মদ আশরাফুল হক ডনের মা মোয়াজ্জেমা হক (৮৫) মারা গেছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ৩ টা থেকে ৪ টার মধ্যে বার্ধ্যক্যজনিত কারণে মৃত্যবরণ করেন (ইন্নানিললাহি..........রাজিউন)। চিত্রনায়ক জয় চৌধুরী কালের কণ্ঠকে নিষয়টি নিশ্চিত করেছেন।

তবে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, 'ডন ভাইয়ের মা ভোর ৫ টায় মারা গেছেন, আমার তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।'

জয় বলেন, 'ডন ভাইয়ের মায়ের বয়স হয়ে গিয়েছিল। প্রায় হাসপাতালে নিতে হচ্ছিল। গত রাতে তিনি মারা যান। মরহুমাকে বগুড়ায় নিয়ে যাওয়া হচ্ছে বেশ কিছুদিন ধরেই তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।' 

সম্প্রতি একটি চিত্রনায়ক নিরব ও ইমনের সঙ্গে একটি ফেসবুক লাইভে এসে মায়ের অসুস্থতার কথা জানান ডন। এসময় তিনি মায়ের অসুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়াও চান। নিরব ও ইমন সেই অনুষ্ঠানেই জানান, ডন প্রচণ্ড মাতৃভক্ত।    

জয় বলেন, আমি ডন ভাইয়ের সঙ্গে যোগাযোগ রাখছি। তাঁরা বগুড়ার কাছাকাছি পৌঁছে গেছেন। বাদ আছর জানাজা শেষে দাফন হবার কথা রয়েছে। 

সোহানুর রহমান সোহান পরিচালিত লাভ চলচ্চিত্রের মাধ্যমে ক্যামেরার সামনে আসেন ডন। কিন্তু ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত কেয়ামত থেকে কেয়ামত চলচ্চিত্রটি মুক্তির দিক তার প্রথম চলচ্চিত্র। দুই যুগেরও বেশি সময়ের কর্মজীবনে ডন প্রায় সাড়ে ৬’শ চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রয়াত অভিনেতা সালমান শাহ'র বন্ধু হিসেবে ডন আলোচিত।

মন্তব্য



সাতদিনের সেরা