kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

অশালীন মেসেজ, হাইকমিশনে শ্রাবন্তীর অভিযোগ

অনলাইন ডেস্ক   

১৪ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০০ | পড়া যাবে ২ মিনিটে



অশালীন মেসেজ, হাইকমিশনে শ্রাবন্তীর অভিযোগ

বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে বহুদিন ধরে আসছিল অশালীন মেসেজ। অগত্যা, ব্যবস্থা নিতে বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
 
শ্রাবন্তী বলেন, 'কয়েকটা নম্বর থেকে দিনের পর দিন খুব জঘন্য শব্দ ব্যবহার করে আমাকে মেসেজ পাঠানো হচ্ছিল। এটা বহুদিন ধরে চলছিল। আমাদের দেশ নিয়ে খারাপ কথা বলা হচ্ছিল। হোয়াটসঅ্যাপ নয়, শুধুই মেসেজের পর মেসেজ আসত। আমি অনেকবার ব্লক করেছি, আবার অন্য নম্বর থেকে মেসেজ পাঠিয়েছে। প্রথমে আমি পাত্তা দিইনি। তারপর একদিন ফোন দেখতে গিয়ে ভাবি- এটা কী হচ্ছে! 
 
তিনি বলেন, আমার স্বামী রোশন বলল, ব্যবস্থা নেওয়া দরকার। এটা ঠিক নয়। একজনের বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিরা চুপ হয়ে যাবে। যাঁরা এটা করছেন, তাঁদের বাড়িতেও তো মা-বোন আছে। একটা মেয়েকে কিভাবে অপমান করতে পারে? এর পরই আমি আর রোশন অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিই। যেহেতু আমাদের বাংলাদেশে পরিচিত লোকজন আছেন, তাঁদের মাধ্যমেই বাংলাদেশের হাইকমিশনে অভিযোগ করি। কারণ, অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ।
 
শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, আমি বিক্ষোভ নামে একটি ছবি করছি। শুটিং হয়ে গেছে, খালি একটা গান বাকি আছে। ওটা হয়ে গেলেই ছবিটা মুক্তি পাবে।
 
প্রসংগত, এর আগে 'যদি একদিন' নামে একটি বাংলাদেশের ছবিতে কাজ করেছিলেন শ্রাবন্তী।

মন্তব্য



সাতদিনের সেরা