kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

কঙ্গনার অফিস ভেঙে দিচ্ছে মুম্বাই পৌরসভা

অনলাইন ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০২০ ১৪:০৯ | পড়া যাবে ২ মিনিটে



কঙ্গনার অফিস ভেঙে দিচ্ছে মুম্বাই পৌরসভা

মহারাষ্ট্র সরকারের সঙ্গে দ্বন্দ্ব জিইয়ে রেখেই মুম্বাইয়ে ফিরছেন তিনি। তার মধ্যেই তাঁর অফিস ভাঙতে শুরু করেছে বৃহন্মুম্বা পৌরসভা (বিএমসি)। এ নিয়ে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেই সঙ্গে মুম্বাই পুলিশকে মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা বাবরের সঙ্গে তুলনা করলেন তিনি।

বেআইনি নির্মাণের অভিযোগ তুলে মঙ্গলবার পালি হিলে কঙ্গনার মণিকর্ণিকা ফিল্মসের একটি দপ্তরের বাইরে নোটিশ ঝুলিয়ে দেয় বিএমসি। ২৪ ঘণ্টার মধ্যে সেই নোটিশের জবাব দিতে বলা হয়েছিল অভিনেত্রীকে। বুধবার সকাল পর্যন্ত তা এসে না পৌঁছতেই এ দিন দুপুরে বুলডোজার নিয়ে অফিস ভাঙার কাজ শুরু করে দেয় বিএমসি। ওই অফিসের বাইরে মোতায়েন করা হয় পুলিশ বাহিনীও।

হিমাচলপ্রদেশের বাড়ি থেকে মুম্বাই রওয়ানা হওয়ার আগে এ দিন তা নিয়ে টুইটারে সরব হন কঙ্গনা। তিনি লেখেন, ‘‘মণিকর্ণিকা ফিল্মজের অধীনে প্রথমে অযোধ্যা নামের একটি ছবির ঘোষণা হয়। আমার জন্য সেটি শুধুমাত্র ইট-পাথরের কোনও ইমারত নয়, বরং রামমন্দিরের সমান। আজ সেখানে বাবর এসেছে। ফের ইতিহাসের পুনরাবৃত্তি হচ্ছে। ফের ভাঙা হবে রামমন্দির। কিন্তু একটা কথা মনে রেখো বাবর, মন্দির ফের গড়ে উঠবেই। জয় শ্রী রাম, জয় শ্রী রাম।’

আনন্দবাজার 

মন্তব্য



সাতদিনের সেরা