kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

কারো বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখান : কঙ্গনা

অনলাইন ডেস্ক   

৪ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



কারো বাবার ক্ষমতা থাকলে আমাকে আটকে দেখান : কঙ্গনা

ভারতের মুম্বাইতে থাকলেও 'পাকিস্তান অধিকৃত কাশ্মীরের' মতো অনুভূতি হচ্ছে। মুম্বাইতে থেকে নিরাপত্তার অবাধবোধ করা এবং সে রাজ্যের পুলিশের উপর আস্থা রাখতে পারছেন না বলে সম্প্রতি টুইট করেন কঙ্গনা রানাউত। বলিউড অভিনেত্রীর ওই মন্তব্যের পর তেড়ে ওঠে শিবসেনা। সেনার মুখপাত্র সঞ্জয় রাউত একহাত নেন কঙ্গনাকে। 

তিনি বলেন, মুম্বাই পুলিশকে কার্যত অপমান করছেন বলিউড অভিনেত্রী। বলিউডের সঙ্গে মাদক কারবারীদের সম্পর্ক রয়েছে বলে কঙ্গনার হাতে যদি কোনও তথ্য প্রমাণ থাকে, তাহলে তিনি যেন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সঞ্জয় রাউতের ওই মন্তব্যের পর ফের তেড়ে ওঠেন বলিউড 'কুইন'। 

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করেন কঙ্গনা রানাউত। কঙ্গনা বলেন, তাঁর মুম্বাইতে ফেরা নিয়ে অনেকে অনেক ধরনের হুমকি দিতে শুরু করেছেন। আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর তিনি মুম্বাইতে ফেরার পরিকল্পনা করেছেন। মুম্বাই বিমানবন্দরে তিনি কখন  নামবেন, তা টুইট করে জানিয়ে দেবেন। কারও বাবার ক্ষমতা থাকলে, তাঁকে যেন আটকানো হয় বলেও কড়া হুঁশিয়ারি দিতে দেখা যায় 'মনিকর্ণিকা' অভিনেত্রীকে।

 

I see many people are threatening me to not come back to Mumbai so I have now decided to travel to Mumbai this coming week on 9th September, I will post the time when I land at the Mumbai airport, kisi ke baap mein himmat hai toh rok le 🙂 https://t.co/9706wS2qEd

— Kangana Ranaut (@KanganaTeam) September 4, 2020

 

প্রসঙ্গত, মুম্বাইতে থেকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মতো অনুভূতি হচ্ছে। কঙ্গনার ওই মন্তব্যের পর তাঁর বিরুদ্ধে তেড়ে ওঠেন বলিউডের একাধিক তারকা। রিতেশ দেশমুখ থেকে শুরু করে দিয়া মির্জা, স্বরা ভাস্কর, প্রত্যেকে কঙ্গনার মন্তব্যের বিরোধিতা করেন। মুম্বাইতে থেকে, সেখান নাম, যশ, প্রতিপত্তি করার পর কঙ্গনা কীভাবে ওই শহরের বিরুদ্ধে মন্তব্য করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন তারকারা। 

পাশাপাশি মুম্বাই এমন একটি শহর যেখানে ভোর ৩টায় সময়ও একা ঘুরে বেড়ানো যায় বলে মত প্রকাশ করেন তারকারা।



সাতদিনের সেরা