kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

দিশার মৃত্যুর পেছনেই সুশান্ত মৃত্যু রহস্য, কী বলছেন সিদ্ধার্থ!

অনলাইন ডেস্ক   

৩ সেপ্টেম্বর, ২০২০ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



দিশার মৃত্যুর পেছনেই সুশান্ত মৃত্যু রহস্য, কী বলছেন সিদ্ধার্থ!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক ৫ দিন আগে অস্বাভাবিক ভাবে মারা যান তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তাঁর মৃত্যুর খবর শুনে নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন সুশান্ত। 

সম্প্রতি জিজ্ঞাসাবাদে সিবিআইকে এমনটাই জানিয়েছেন প্রয়াত অভিনেতার বন্ধু, ফ্ল্যাটের সঙ্গী এবং ক্রিয়েটিভ ও কনটেন্ট ম্যানেজার সিদ্ধার্থ পিঠানি। ভারতীয় সংবাদমাধ্যম ‘রিপাবলিক টিভি’-র একটি সূত্র মারফত এমনটাই জানা গেছে। 

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করার পর এই সিদ্ধার্থ পিঠানিকেই সবচেয়ে বেশি বার জিজ্ঞসাবাদ করেছেন সিবিআইয়ের তদন্তকারী কর্মকর্তারা।

সিদ্ধার্থ আরও জানিয়েছেন দিশার মৃত্যুর পর ‘কর্নারস্টোন’ নামের একটি কম্পানির ম্যানেজার উদয়ের সঙ্গে যোগাযোগ করেছিলেন সুশান্ত। এই কম্পানিই তাঁর সঙ্গে দিশার যোগাযোগ করিয়ে দিয়েছিল। কারণ সেই সময় সুশান্তের তৎকালীন ম্যানেজার শ্রুতি মোদি আঘাত পাওয়ায় দায়িত্বে বহাল ছিলেন না। 

প্রসঙ্গত, গত ৯ জুন মালাড অঞ্চলের একটি বহুতল থেকে পড়ে দিশার মৃত্যু হয়। দিশা সালিয়ান আত্মহত্যা করেছেন এই দাবি বিভিন্ন মহলে করা হলেও মুম্বাই পুলিশ এই ঘটনা ‘অ্যাক্সিডেন্টাল ডেথ’ হিসেবেই গণ্য করেছে। কিন্তু দিশার এমন আকস্মিক মৃত্যুর খবর পাওয়ার পরে সুশান্ত অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানিয়েছেন সিদ্ধার্থ। 

এমনকি বন্ধুক নিজের ঘরে রাতে ঘুমানোর জন্যও নাকি অনুরোধ করেছিলেন সুশান্ত। এছাড়াও দিশার ব্যাপারে বিভিন্ন তথ্য খুঁটিয়ে সিদ্ধার্থকে জিজ্ঞেস করতেন অভিনেতা। 

সুশান্তের মৃত্যুর রহস্যের খোলস ছাড়াতে দিশার অস্বাভাবিক মৃত্যুরও নাকি তদন্ত করতে পারে সিবিআই। তবে এ ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা