kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

আমার চুল আর বড় হবে না, ভালো ভিডিও বানাবো; জামিন পেয়ে বললেন অপু

অনলাইন ডেস্ক   

২৩ আগস্ট, ২০২০ ১৪:৪২ | পড়া যাবে ৩ মিনিটে



আমার চুল আর বড় হবে না, ভালো ভিডিও বানাবো; জামিন পেয়ে বললেন অপু

সড়কে পথচারীকে হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন টিকটকার ইয়াসিন আরাফাত ওরফে অপু ভাই। গত সোমবার (১৭ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৬ আগস্ট ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

জামিন পেয়েই শনিবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন অপু ভাই। তিনি বলেন, মানুষের লাইফে একটা দুর্ঘটনা আসবেই।এই দুর্ঘটনার কারণে যদি ভাবি আমি আর কিছু করবও না, তাহলে সেটা ভু। এটা একটা দুর্ঘটনা, আমার লাইফে একটা অ্যাকসিডেন্ট হইছে। মানুষ ভুল করে, আমার এই ভুলটা যদি আপনারা আমাকে আগে ধরায়ে দিতেন তাহলে এই দুর্ঘটনা ঘটতো না হয়তো। 

তিনি বলেন, আমি ভিডিওতে আসছি, আপনাদেরকে শিক্ষা দিতে আসিনি, আপনাদের কাছ থেকে শিক্ষা নিতে এসেছি। আমি আপনাদের সন্তানের মতো, ছোট ভাইয়ের মতো। আমার কোনো ভুল হয়ে থাকলে আমাকে প্লিজ মাফ করবেন। প্লিজ আমাকে গালাগালি করবেন না। আমাদেরকে একটু মাফ করে, যদি আমাকে ধরায়ে দেন তাহলে হয়তো ভুল হবে না।

সম্প্রতি ঢাকায় এসেছেন উল্লেখ করে লাইকি তারকা অপু বলেন, আমি ঢাকায় এসেছি মাত্র ২২-২৩ দিন হয়েছ, এরমধ্যে কিশোর গ্যাং হয়ে যাবে, এটা হয়ে যাবে সেটা হয়ে যাবে, এটা তো মগের মুল্লুক না। আমি তো ওই এলাকার মানুষদের চিনি না, তারাও হয়তো আমাকে চেনা না। হয়তো জানে অপু লাইকি ভিডিও করে, ইউটিউব ভিডিও করে।

নিজের চুল ছোট করা প্রসঙ্গে অপু বলেন, চুল ছোট করে ফেলেছি। এই চুল আর বড় করবো না। চুল বড় থাকলে হাত ওপরে থাকে, হাত নিচে নামে না। হাত নিচে থাকবে। এখন থেকে ভালো ভালো ভিডিও করবো। আপনারা আমার পাশে থাকবেন।  

৩ আগস্ট অপুকে গ্রেপ্তার করে উত্তরা পূর্ব থানা পুলিশ। তার বিরুদ্ধে সড়ক অবরুদ্ধ করে বাদীকে ধারালো অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম, চুরি ও হুমকির অভিযোগে মামলা হয়েছে। অভিযোগ স্বীকার করেছেন অপু।

উত্তরা পশ্চিম থানা সূত্র জানায়, মামলার এজাহারে উল্লেখ করা হয়, ‘অপু ও তার সহযোগীরা বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে সড়কে গাড়ি চলাচল রোধ করে দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত ও গুরুতর জখমসহ চুরি, ভয়ভীতি ও হুমকির অপরাধ করেছে।’

দণ্ডবিধির ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩৫৯ ও ৩৭৯ ধারায় অপরাধ উল্লেখ করা হয়েছে। মামলার এজাহারে অপুসহ তার বন্ধু রনি, মুরাদ, জমিরউদ্দিন, নাজমুল, শাহদাত হোসেন শাকিলসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করা হয়েছে।

জানা যায়, গত ২ আগস্ট উত্তরায় রাস্তা আটকিয়ে টিকটক ভিডিও করছিলেন অপু ও তার দল। এ সময় পথচারী প্রকৌশলী মেহেদী হাসান রবিন তাদের সরে যেতে বললে অপুর সঙ্গে থাকা যুবকরা ওই ব্যক্তির গায়ে হাত তোলে। এ ঘটনায় পরদিন হত্যা চেষ্টার মামলা দায়ের করেন রবিন। মামলা দায়েরের পর অপুকে উত্তরা থেকেই গ্রেপ্তার করে পুলিশ।

লাইকিতে রঙিন চুলে ভিডিও তৈরি করে ‘অপু ভাই’ হিসেবে বেশ পরিচিতি লাভ করে তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা