kalerkantho

বুধবার । ৮ আশ্বিন ১৪২৭ । ২৩ সেপ্টেম্বর ২০২০। ৫ সফর ১৪৪২

দ্বিতীয়বার গর্ভধারণ; তবু কাজ থেমে নেই কারিনার

অনলাইন ডেস্ক   

১৫ আগস্ট, ২০২০ ১৭:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



দ্বিতীয়বার গর্ভধারণ; তবু কাজ থেমে নেই কারিনার

সম্প্রতি জানা গেছে, দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন বলিউড সুপারস্টার কারিনা কাপুর। তবু কাজ থেমে নেই। পেটে বাচ্চা নিয়ে করোনা মহামারীর মাঝেই তিনি কাজ করে যাচ্ছেন। ইনস্টাগ্রামে প্রকাশিত ছবিতে সিল্কের সাদা সালোয়ারে আর মখমলি ওড়নার ফাঁকে উঁকি দিচ্ছে তার বেবি বাম্প। কারিনার মেকআপ আর্টিস্ট নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ছবি শেয়ার করেছেন।

'প্রেগন্যান্সি গ্লো' বলতে যা বোঝায় সেটা কারিনার ছবিতে স্পষ্ট। তার চোখে মুখে যেন ঔজ্জ্বল্য ঠিকরে পড়ছে। গালে চওড়া হাসি। গত বুধবার ইনস্টাগ্রামে কারিনা নিজেই জানান, পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। লকডাউনের মাঝেই সাইফ-কারিনা নতুন বাড়ি খুঁজে যাচ্ছেন। নতুন অতিথির আগমনের জন্যই কি এই বাড়ি খোঁজার হিড়িক লেগেছে কিনা সেটা নিয়ে আলোচনা চলছে। তবে এই অবস্থাতেই কারিনা এখন 'লাল সিং চাড্ডা' ছবির কাজে ব্যস্ত।

লম্বা প্রেমের পর পর ২০১২ সালে বিয়ে হয়েছিল নবাবদের উত্তরসূরি সাইফ এবং কারিনার। এরপর ২০১৬ সালে তাদের প্রথম সন্তান তৈমুরের জন্ম। কারিনাই বোধহয় একমাত্র বলিউড স্টার, যিনি তৈমুরের সময় সাহসের সঙ্গে জনসমক্ষে নিজের 'বেবি বাম্প' দেখিয়েছিলেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কী করে স্টাইল স্টেটমেন্ট বজায় রাখতে হয় সেটা হাতে কলমে দেখিয়েছিলেন। শুধু এটুকুই নয়, ৯ মাসের অন্তঃসত্তা অবস্থায় তিনি করণ জোহরের অনুষ্ঠানেও গিয়েছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা