kalerkantho

সোমবার । ৬ আশ্বিন ১৪২৭ । ২১ সেপ্টেম্বর ২০২০। ৩ সফর ১৪৪২

সঞ্জয়ের ক্যান্সার চতুর্থ স্তরে, রিচার সঙ্গে ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২০ ১৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



সঞ্জয়ের ক্যান্সার চতুর্থ স্তরে, রিচার সঙ্গে ছবি ভাইরাল

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত। বর্তমানে সঞ্জয়ের ক্যানসার স্টেজ ফোর-এ রয়ছে বলে লীলাবতী হাসপাতাল সূত্রে জানা গেছে। ক্যানসারের চিকিতসার জন্য অভিনেতা শিগগিরই যুক্তরাষ্ট্রে উড়ে যাবেন বলে খবর। 

সঞ্জয় দত্তের ক্যানসারের খবরে যখন তারকা মহল বাকরুদ্ধ, সেই সময় ভাইরাল হতে শুরু করেছে অভিনেতার সঙ্গে তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মার একটি ছবি। যেখানে একটি অনুষ্ঠানে সঞ্জয় দত্তের সঙ্গে হাজির হতে দেখা যায় রিচাকে।

 যুক্তরাষ্ট্র বেড়ে ওঠা রিচা দেশে ফিরেছিলেন বলিউডে নিজে ক্যারিয়ার তৈরির জন্য। ১৯৮৫-তে নিউ ইয়র্কে সঞ্জয় দত্তের সঙ্গে দেখা হয় রিচা শর্মার। ১৯৮৭ সালে সঞ্জয় দত্তের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রিচা। অভিনেতার সঙ্গে ২ বছর সংসার করার পর রিচার মস্তিষ্কের টিউমার ধরা পড়ে। এরপর  যুক্তরাষ্ট্রে ফিরে যান রিচা চিকিতসার জন্য। 

বেশ কয়েক বছর চিকিতসার পর তিনি টিউমার মুক্ত হয়েছেন বলে দেশে ফিরে আসেন। তার মধ্যেই ১৯৯৩ সালে রিচার সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন সঞ্জয়। যার ফলে মন ভেঙে য়ায় রিচার। এরপর ১৯৯৬ সালে মৃত্যু হয় রিচার।

স্ত্রীর মৃত্যুর পর সঞ্জয় বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেললেও, তাঁর মেয়ে ত্রিশলা দত্ত রয়ে যায়  যুক্তরাষ্ট্রে তার দাদা-দাদির কাছেই। রিচা শর্মার পর রিয়া পিল্লাইয়ের সঙ্গেও দ্বিতীয় বিয়ে টেকেনি সঞ্জয় দত্তের। রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত।

মন্তব্য



সাতদিনের সেরা